খেলার সময় ভারত সিরিজকে সামনে রেখে ইংল্যান্ডের দল ঘোষণা

২২-০১-২০২১, ০৫:০৩

নিয়ন মুহায়মিন

fb tw
ভারত সিরিজকে সামনে রেখে ইংল্যান্ডের দল ঘোষণা
09
ভারত সিরিজকে সামনে রেখে টেস্ট দল ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)। ৪ ম্যাচের সিরিজ হলেও, আপাতত দুই টেস্টের জন্য দল দিয়েছে তারা। সিরিজে বেয়ারস্টো এবং স্যাম কুরানকে বিশ্রাম দিলেও দলে ফিরেছেন স্টোকস এবং আর্চার। 
 
করোনার এ সময়টা সবচেয়ে ভালোভাবে ব্যবহার করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। একের পর এক সিরিজ আয়োজন করে যাচ্ছে তারা। শ্রীলঙ্কা সফরের পর এবার ভারত সফরের প্রস্তুতি নিতে যাচ্ছে ইসিবি। সে লক্ষ্যে সাদা পোশাকের জন্য দলও ঘোষণা করে দিয়েছে তারা।
 
তবে, ভারতের মাটিতে ৪টি টেস্ট খেলার কথা থাকলেও আপাতত দুই টেস্টের জন্য স্কোয়াড দিয়েছে ইসিবি। যেখানে, চমক হিসেবে এসেছে জনি বেয়ারস্টো, স্যাম কুরান এবং মার্ক উডকে বিশ্রাম দেয়ার ঘটনা। যদিও, অনুমিতভাবেই দলে ফিরেছেন লঙ্কা দ্বীপে না থাকা বেন স্টোকস, জফরা আর্চার এবং রোরি বার্ন্স।
 
এছাড়া জো রুটের অধিনায়কত্বে আরো থাকছেন মইন আলী, অ্যান্ডারসন, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার, ক্রোওলি, বেন ফোকস, লওরেন্স, জ্যাক লিচ, সিবলে, অলি স্টোন এবং ক্রিস ওকস। কোভিডের এ সময়টাতে স্কোয়াড বড় থাকছে সবারই। সে একই পথে হেঁটেছে থ্রি লায়নরাও। রিজার্ভ বেঞ্চে তারা রেখেছেন আরো ৬ জনকে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop