খেলার সময় মার্চের মধ্যেই দক্ষিণ আফ্রিকা সফরের সম্ভাবনা অস্ট্রেলিয়ার

২২-০১-২০২১, ০৪:০৬

মাকসুম আলম খান

fb tw
মার্চের মধ্যেই দক্ষিণ আফ্রিকা সফরের সম্ভাবনা অস্ট্রেলিয়ার
11
ফেব্রুয়ারি-মার্চে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে পারে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সপ্তাহ খানেকের মধ্যেই সফর বৃত্তান্ত প্রকাশ করা হবে বলে জানিয়েছে ক্রিকেট সাউথ আফ্রিকা। 
গত ডিসেম্বরে ওয়ানডে সিরিজটা না খেলেই দেশে ফিরতে হয়েছিলো ইংল্যান্ড ক্রিকেট দলকে। দক্ষিণ আফ্রিকা দলের একজন ক্রিকেটার ও দু'জন হোটেল স্টাফ করোনা আক্রান্ত হওয়ার পরই ব্যাগ গোছাতে বাধ্য হয় ইংলিশরা। বায়ো-বাবল নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় ক্রিকেট সাউথ আফ্রিকাকে। সেসময় কিছুটা ভড়কে গেলেও, বিশেষজ্ঞদের সঙ্গে নিয়ে নতুন করে গাইডলাইন সাজাচ্ছে তারা। নতুন করে অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজ আয়োজনে সচেষ্ট সিএসএ। অজিদের কাছ থেকে নাকি সাড়াও মিলেছে।
ক্রিকেট সাউথ আফ্রিকার ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা জ্যাক ইয়াকুব বলেন, 'অস্ট্রেলিয়া দলের সফর নিয়ে কথা চলছে। সপ্তাহ খানেক আগে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আমার কথা হয়েছে। সিরিজের ব্যাপারে সম্মত হয়েছি আমরা। করোনায় ক্রিকেটারদের সুযোগ-সুবিধা নিয়ে কোনো সমস্যা হবেনা। ইংল্যান্ড দলের সময়েও আমরা কোনো ভুল করিনি। দেখুন, তাদের কেউ আক্রান্ত হয়নি। সবাই সুস্থভাবেই ফিরে গেছে। আর ভাইরাসের ধরন যদি পরিবর্তন হয়, প্রোটোকলেও পরিবর্তন আসবে। চিকিৎসক আর আইসোলেশন বিশেষজ্ঞরা আমাদের গাইডলাইন দেবে। সে অনুযায়ী কাজ করা হবে। তবে সিরিজ যে হচ্ছে, তা অনেকটাই নিশ্চিত।'

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop