মহানগর সময় যাত্রী বেশে বাসে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

২২-০১-২০২১, ০৩:১৯

মহানগর সময় ডেস্ক

fb tw
যাত্রী বেশে বাসে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫
09
সাভারের হেমায়েতপুরে বাসে যাত্রী বেশে ডাকাতির ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভোরে মানিকগঞ্জের দৌলতপুর থানার দুর্গম চর বাচা মরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই ঢাকা জেলা পুলিশের উপ-পরিদর্শক সালেহ ইমরান। 
গ্রেফতারকৃতরা হলেন, দৌলতপুর থানার মোঃ সুমন মিয়া (২৫), মো. শরীফ মোল্লা (২০), মো. মুহিত শেখ (২২),  মো. আলমগীর হোসেন (২৮), মো. রাজীব হোসেন (২১)। তাদের বিস্তারিত পরিচয় জানায়নি পিবিআই।
পিবিআই জানায়, মাইদুল ইসলাম নামের এক ব্যক্তি গত বছরের ২৪ জুলাই গ্রামের বাড়ি লালমনিরহাট যাওয়ার জন্য সাভারের হেমায়েতপুর বাস স্ট্যান্ড থেকে একটি অফিস স্টাফ লেখা বাসে উঠেন। বাসে ওঠার সাথে সাথে বাস চালকসহ ওই ব্যক্তির হাত-পা ও চোখ বেঁধে মারধর এবং ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা এবং বিকাশে থাকা টাকাসহ প্রায় ২৬ হাজার টাকা লুট করে। পরে তাকে করে সাভার থানার তুরাগ নদীর পাড় সংলগ্ন রিকু ফীলিং স্টেশন এর বিপরীত পাশে ফেলে রেখে বাস নিয়ে চলে যায়। ঘটনার পর মাইদুল সাভার থানায় মামলা দায়ের করলে পিবিআই তদন্তের শুরু করে।
পিবিআই আরও জানান, গত বছর ২৮ অক্টোবর ডাকাত দলের দুই জনকে গ্রেফতার করা হয়। পরে বাসটিও জব্দ করা হয়। তাদের দেওয়া তথ্য যাচাই-বাছাই করে বৃহস্পতিবার ভোরে রাতভর অভিযান চালিয়ে আরও ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop