বিনোদনের সময় উঁকি দিচ্ছে নুসরাতের বিয়ের ভিডিও

২২-০১-২০২১, ০২:৪৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
11
ব্যবসায়ী নিখিল জৈনকে ২০১৯ সালে বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। জমকালো আয়োজনে তুরস্কের বোদরুম শহরে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা। সম্প্রতি ভাঙনের সুর ওঠেছে নুসরাত-নিখিলের সর্ম্পকে। এ নিয়ে জল্পনা বাড়ছে টলিপাড়ায়।
সূত্রের খবর, স্বামীর অ্যাপার্টমেন্ট ছেড়েছেন নুসরাত। বালিগঞ্জে নিজের বাড়ি থাকছেন তিনি। তারও আগে ইনস্টাগ্রাম থেকে একে অপরকে আনফলো করে দিয়েছেন তারা। তারপরই পোক্ত হয়েছে বিচ্ছেদের গুঞ্জন।
যদিও বিচ্ছেদ নিয়ে মুখ খুলতে নারাজ নুসরাত। তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চান না তিনি। শোনা যাচ্ছে, অভিনেতা যশের সঙ্গে প্রেম করছেন নুসরাত। বিভিন্ন অনুষ্ঠান এবং পার্টিতে একসঙ্গে দেখা যায় তাদের। রাজস্থানে ঘুরতে যাওয়ার পর থেকে তাদের নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে।
এদিকে নুসরাত-নিখিল সর্ম্পকের জল ঘোলা হতে হতেই, সামাজিক যোগাযোগমাধ্যমে উঁকি দিচ্ছে নুসরাতের বিয়ের ভিডিও। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিওটি আপলোড করেছেন নুসরাত নিজেই। ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর নিজের ফেসবুক পেজে ভিডিওটি প্রকাশ করেছিলেন অভিনেত্রী।
প্রকাশিত ভিডিওতে নুসরাতের মেহেদী অনুষ্ঠান, গায়ে হলুদ, বিয়ে এবং পার্টি চিত্র দেখা গেছে। নুসরাতের ঘনিষ্ঠ বান্ধবী মিমি চক্রবর্তীকেও বেশ উচ্ছ্বসিত দেখা গেছে ভিডিওতে। জমিয়ে নাচ করছেন নুসরাত, নিখিল, মিমি এবং অনুষ্ঠানে অংশ নেওয়া অনেককেই।
পুরো ভিডিওটিতে নানা রূপে ধরা দিয়েছেন নুসরাত ও নিখিল। নেটিজেনদের ভাষায়, ‘চিল মুড’-এ দেখা গেছে তাদের। নিখিল নিজেকে পৃথিবীর ভাগ্যবান পুরুষ হিসেবে দাবি করতে দেখা গেছে এতে। কারণ তিনি তার ভালোবাসার মানুষকে পেয়েছেন। বিয়ের ওই ভিডিওটিতে এক পর্যায়ে লেখা আসে, সত্য ভালোবাসা কখনো শেষ হয় না। তাতেই চোখ আটকে যায় নেটিজেনদেরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop