বিনোদনের সময় ইকবালের পরিচালনায় রোশান

২২-০১-২০২১, ০২:১২

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
04
ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজক মোহাম্মদ ইকবাল। একাধিক ব্যবসা সফল সিনেমা প্রযোজনা করেছেন তিনি। এবার পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেছেন ইকবাল। জমকালো আয়োজনে তিনটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন।
‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’ সিনেমা তিনটি পরিচালনা করবেন ইকবাল। আর তিনটি সিনেমাতেই নায়ক হিসেবে থাকছেন জিয়াউল রোশান। সম্প্রতি এফডিসির জহির রায়হান মিলনায়তনে মহরত অনুষ্ঠিত হয়েছে সিনেমাগুলোর।
প্রযোজক থেকে পরিচালক হওয়া প্রসঙ্গে ইকবাল বলেন, পরিচালনায় আসার ইচ্ছা আগে থেকেই ছিল। এতোদিন ধরে নিজেকে প্রস্তুত করেছি। তিনটি সিনেমার গল্প আমার নিজের। এগুলো নিয়ে আমার অনেক স্বপ্ন। চ্যালেঞ্জ নিয়ে কাজ করব।
তিনটি সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে রোশান বলেন, ইকবাল ভাই ছবিগুলোর গল্প শুনিয়ে বলেন, রোশান তিনটি ছবিতেই আমি নায়ক হিসেবে তোমাকেই চাই। আমি কৃতজ্ঞ, তার মত একজন প্রযোজক তার প্রথম পরিচালনায় আমাকে ভেবেছেন। তিনটি ছবির গল্পই বেশ সুন্দর। এর মধ্যে ‘ফাইটার’ অ্যাকশনধর্মী আর ‘গুলশানের চামেলী’র গল্প তো অসাধারণ। এ ধরনের গল্প সচরাচর দেখা যায় না।
মের্সাস জে প্রোডাকশনের ব্যানারে নির্মিত হবে ‘ফাইটার’, অনুরাগ ট্রেডার্সের ব্যানারে ‘রিভেঞ্জ’ আর সুনান মুভিজের ব্যানারে নির্মিত হবে ‘গুলশানের চামেলী’। সিনেমাগুলোতে নায়িকা হিসেবে কাকে রাখছেন? জানতে চাইলে ইকবাল বলেন, নায়িকাতেও চমক থাকছে। আপাতত একজন নায়িকার নাম বলছি। ‘ফাইটার’ সিনেমাটি করবেন শিরিন শিলা। আর বাকি দুটির নায়িকা কলকাতা থেকে আনা হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop