বাংলার সময় চাঁদপুরে লঞ্চকে কার্গোর ধাক্কা, নিরাপদে যাত্রীরা

২২-০১-২০২১, ০০:১২

মো. মনির হোসেন বাদল

fb tw
চাঁদপুরে লঞ্চকে কার্গোর ধাক্কা, নিরাপদে যাত্রীরা
11
চাঁদপুরে আমিরাবাদ এলাকায় ঢাকা থেকে পটুয়াখালীগামী কুয়াকাটা-১ লঞ্চকে ধাক্কা দিয়েছে একটি কার্গো। এ সময় কার্গো নদীতে ডুবে যায় এবং লঞ্চের তলা ফেটে যায়। এতে লঞ্চের নিচের খোন্দলের মধ্যে পানি প্রবেশ করলে সাধারণ যাত্রীদের মধ্যে আতংক বিরাজ করে। পরে মাস্টার লঞ্চটিকে নদীর পারে নিরাপদে স্থানে নিয়ে যায়। এ ঘটনায় নিখোঁজ বা হতাহতের খবর পাওয়া যায়নি।
কুয়াকাটা-১ লঞ্চের সুপারভাইজার কাঞ্চন জানায়, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ঢাকা নদী বন্দর থেকে সাড়ে তিনশত যাত্রী নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে রওনা হয় লঞ্চটি। রাত ১০টার দিকে চাঁদপুরের মেঘনা নদীতে আমীরাবাদে আসলে একটি বালু বোঝাই বলগেটের সাথে ধাক্কা লাগে। পরে লঞ্চের সামনে নিচের খোন্দলের কিছু অংশ ফেটে যায়। যাত্রীদের নিয়ে নিরাপদে স্থানে নোঙর করা হয়। কার্গোটির কিছু অংশ পানিতে ডুবে গেছে।
বেশি সমস্যা না হলেও বর্তমানে যাত্রীদের নিয়ে পটুয়াখালী ছেড়ে যাওয়াটা নিরাপদ হবে না বলেও জানান তিনি। যাত্রীদের জন্য আরেকটি লঞ্চ সেখানে নেওয়া হয়েছে।
কুয়াকাটা-১ লঞ্চের মালিক আবুল কালাম খান বলেন, আমি ঘটনাটি শুনে যাত্রীদের নিরাপদে স্থনে নিতে বলি। এখন লঞ্চে থাকা যাত্রীরা নিরাপদে রয়েছে। যাত্রীদের নিয়ে পটুয়াখালী যেতে আমার আরও একটি লঞ্চ মর্নিসন-৫ রাত ১১টার দিকে ঘটনাস্থলে রওয়ানা দিয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop