মহানগর সময় সাভারে ৩ ফার্মেসিকে জরিমানা

২২-০১-২০২১, ০০:০৬

আহমেদ সালেহীন

fb tw
সাভারে ৩ ফার্মেসিকে জরিমানা
09
ঢাকা জেলার সাভারে ৩টি পৃথক ফার্মেসিকে অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অভিযোগে ৪ লক্ষ ২৫ হাজার টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত। 
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে আসছে। খুন, ডাকাতি, দস্যুতা, ধর্ষণ, অপহরণ, চাঁদাবাজি, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাসী গ্রেফতার এবং জঙ্গীবাদের মত ঘৃণ্যতম অপরাধের রহস্য উদঘাটনসহ নকল পণ্য ক্রয়-বিক্রয় ও তৈরী করায় মোবাইল কোর্ট পরিচালনা করে অপরাধীদের গ্রেফতার পূর্বক অর্থদন্ড আদায়ে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আনিসুর রহমানের নেতৃত্বে এবং ঔষধ পরিদর্শক কৌশিক, ঔষধ প্রশাসন অধিদপ্তর, সাভারের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করে বৃহস্পতিবার (২১ জানুয়ারি)। 
ঢাকা জেলার সাভার মডেল থানাধীন ব্যাংক টাউন এলাকায় মেয়াদোত্তীর্ণ, অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ঔষধ বিক্রয়ের অপরাধে নিম্নোক্ত ৩ টি ফার্মেসির মালিককে অর্থদন্ড প্রদান করা হয়। মেসার্স খান ফার্মেসীর মালিক মো. সোহেল রানাকে নগদ তিন লাখ টাকা, সেবা ফার্মেসীর মালিক মো. জাকির হোসেনকে নগদ ৭৫ হাজার, নাফিসা ফার্মেসী মালিক মো. হাফিজুর রহমানকে নগদ ৫০ হাজার টাকা অর্থদন্ড আদায় করা হয়।
এছাড়াও ৩টি ফার্মেসী হতে বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন অবৈধ ওষুধ জব্দ করা হয় এবং বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে র‌্যাবের এ ধরনের অনুমোদনহীন নকল ঔষধ প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop