x

বিনোদনের সময় সন্তান দত্তক নিতে চান সুস্মিতার মেয়ে!

২১-০১-২০২১, ২৩:৫৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
03
ক্যারিয়ারে তুঙ্গে থাকা অবস্থায় সন্তান দত্তক নিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। মাত্র ২৪ বছর বয়সে মা হয়েছেন তিনি। দত্তক নেওয়া প্রথম সন্তানের নাম রেনে। সেই রেনের বয়স এখন ২১। 
সম্প্রতি অভিনয় দুনিয়ায় পা রেখেছেন রেনে। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সুট্টাবাজি’-তে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাতকারে রেনে জানান, মায়ের পথে হাঁটতে চান তিনি। সন্তান দত্তক নিতে চান রেনে। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। 
রেনে সেন বলেন, ‘আমাকে হৃদয়ের গভীর থেকে ভালোবাসা দেওয়া হয়েছে। আমাকে যদি জন্মদাত্রী মা কিংবা দত্তক মায়ের মধ্যে পার্থক্য করতে বলা হয়, আমি সেটা পারব না। কারণ আমি কখনও এর পার্থক্য বুঝতে পারিনি। দত্তক আমার কাছে শুধুই একটা শব্দ।’
যোগ করে সুস্মিতার সেনের কন্যা আরও বলেন, আমার জন্মদাত্রী মা-বাবা কে সেটা জানার প্রয়োজন মনে করি না। আমার কাছে ওটা এখন ইতিহাস। এটাই আমার কাছে এখন পরিবার। আমি এখন যা হয়েছি তার সবকিছুই পরিবারের জন্য। জন্মদাত্রী বাবা-মাকে খোঁজার কোনো অর্থই নেই আমার কাছে।
এদিকে, বয়সে ছোট রহমান শলের সঙ্গে প্রেম করছেন সুস্মিতা সেন। প্রেমিকের সঙ্গে মেয়েদের সম্পর্কও দারুণ। দুই মেয়ে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। বড় মেয়ে রেনে সেন এবং ছোট মেয়ে আলিশা সেনকে নিয়ে ভালোই আছেন সুস্মিতা

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop