বাংলার সময় বিতর্কিত ব্যক্তিকে সম্মাননা, সমাজসেবার উপ-পরিচালককে বদলি

২১-০১-২০২১, ২১:৪৮

উজ্জ্বল চক্রবর্তী

fb tw
বিতর্কিত ব্যক্তিকে সম্মাননা, সমাজসেবার উপ-পরিচালককে বদলি
12
বিতর্কিত ব্যক্তিকে সমাজসেবার সম্মাননা দেয়ার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপসকে বদলি করা হয়েছে। 
বুধবার (২০ জানুয়ারি) সমাজকল্যাণ মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে ব্রাহ্মণবাড়িয়া থেকে বরগুনা জেলায় বদলির কথা উল্লেখ করা হয়েছে। 
ওএমএস কার্ডের তালিকায় স্ত্রী-সন্তান ও স্বজনদের নাম ওঠানোর ঘটনায় ডিলারশিপ বাতিল হওয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. শাহ আলমকে সমাজসেবার সম্মাননা দিয়ে সমালোচনার মুখে পড়েন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস। 
গত ২ জানুয়ারী সমাজসেবায় বিশেষ অবদানের জন্য 'বিতর্কিত' শাহ আলমকে সম্মাননা দেয়া হয়। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সমালোচনা শুরু হলে মনোনয়ন প্রক্রিয়া বিষয়ে জানতে চেয়ে গত ৩ জানুয়ারি উপ-পরিচালক মাসুদুল হাসান তাপসকে চিঠি দেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান। 
পরবর্তীতে মাসুদুল হাসান তাপসের দেয়া লিখিত ব্যাখ্যা সন্তোষজনক না হওয়ায় 'বিতর্কিত' শাহ আলমকে সম্মাননা প্রদানে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিবকে চিঠি দেন জেলা প্রশাসক। 
ওই চিঠিতে শাহ আলমকে সম্মাননা প্রদানে দাফতরিক প্রক্রিয়া অনুসরণ করা হয়নি বলে উল্লেখ করেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop