বাংলার সময় শাবি’র ছাত্রী মেসে ঢুকতে গিয়ে যুবক ধরা

২১-০১-২০২১, ২১:২৫

ইকরামুল কবির

fb tw
শাবি’র ছাত্রী মেসে ঢুকতে গিয়ে যুবক ধরা
11
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন এলাকার ইনায়া মেনশনের চতুর্থ তলায় ছাত্রীদের মেসের রুমের তালা ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টাকালে বহিরাগত এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।
বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ইনায়া মেনশনের চার তলা বিশিষ্ট ফ্ল্যাটের মূল গেটের তালা ভেঙে করিডোরে প্রবেশ করে এক বহিরাগত যুবক। 
জানা গেছে, এসময় দুইটি ফ্ল্যাটের তালা ভাঙ্গার চেষ্টা করে সে। তখন ফ্ল্যাটে থাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী বাইরে বেরিয়ে আসে। এসময় ওই ছাত্রীকে দেখে বহিরাগত ব্যক্তিটি তাকে হুমকি ও গালিগালাজ করে। পরে ওই ছাত্রী চিৎকার দিলে যুবকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। মেসের ছাত্রীরা নিচে নেমে চিৎকার দিয়ে মানুষ জড়ো করে। পরে ওই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির উপস্থিতিতে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, বহিরাগত যুবকটিকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আমরা ওই ভবনের নিচে বিশ্ববিদ্যালয়ের একজন গার্ড মোতায়েন করেছি এবং মালিক পক্ষ ওই বাসার নিচে সিসিটিভি ক্যামেরা স্থাপন করবে বলে জানা গেছে।
জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন ও মালিকপক্ষ কেউ মামলা করতে রাজি হননি। পুলিশ অবৈধভাবে গৃহে অনুপ্রবেশ ধারায় মামলা দিয়ে ওই যুবককে কোর্টে চালান করে দিয়েছে।
ওই যুবকের নাম সাজ্জাদ হোসেন মঞ্জু এবং তার বাড়ি নগরীর কালীবাড়ি এলাকায় বলে পুলিশ সূত্রে জানা যায়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop