বিনোদনের সময় সন্তান জন্মের পর আবার প্রকাশ্যে এলেন বিরাট-আনুশকা

২১-০১-২০২১, ১৮:০৯

বিনোদন সময় ডেস্ক

fb tw
সন্তান জন্মের পর আবার প্রকাশ্যে এলেন বিরাট-আনুশকা
11
মা হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এলেন আনুশকা শর্মা। জীবনের দ্বিতীয় অধ্যায়ের শুরুতে বিরাট কোহলির সঙ্গেই প্রথম প্রকাশ্যে আসেন আনুশকা। সন্তানের জন্মের পর বিরুস্কা ওই ছবি প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায়। 
গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন আনুশকা শর্মা। সন্তানের জন্মের পর সুখবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বিরাট কোহলি। পাশাপাশি তিনি এও জানিয়ে দেন, সন্তানের জন্মের পর তারা জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। জীবনের এই নতুন ইনিংসে যাতে প্রত্যেকে তাদের পাশে থাকেন, সেই আবেদন জানান বিরাট।
পাশাপাশি, তাদের সন্তানের ছবি যাতে প্রকাশ্যে না আসে, সে বিষয়ে গণমাধ্যমের সাহায্য চান বিরাট-আনুশকা। পাশাপাশি মিডিয়া হাউসগুলোতে উপহার পাঠিয়ে মেয়ের ছবি না তোলার অনুরোধও জানান বিরাট কোহলি।
এদিকে বিরুস্কার সন্তানের জন্মের পর বিরাটের দাদা বিকাশ কোহলি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তা দেখে অনেকেই বিরাট-কন্যার ছবি বলে মন্তব্য করেন। যা নিয়ে জল্পনা শুরু হলে, পাল্টা স্ট্যাটাস শেয়ার করেন বিকাশ কোহলি।
তিনি বলেন, তার শেয়ার করা ছবিকে যারা বিরাট-আনুশকা মেয়ে বলে মন্তব্য করছেন, তারা ঠিক নন। তিনি যে ছবি শেয়ার করেন, তা বিরাটের মেয়ের নয় বলে স্পষ্ট জানিয়ে দেন বিকাশ কোহলি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop