বিনোদনের সময় টিভি সেলিব্রিটিদের ব্যর্থ যত প্রেম কাহিনী

২১-০১-২০২১, ১৩:০৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
টিভি সেলিব্রিটিদের ব্যর্থ যত প্রেম কাহিনী
09
ভালোবাসা সহজ কিন্তু সেই প্রেমের রাস্তায় হেঁটে সেই প্রেমকে পরিণতিতে নিয়ে যাওয়া অত্যন্ত কঠিন। অনেকেই প্রেমকে পরিণতি পর্যন্ত নিয়ে যেতে ব্যর্থ হয়েছেন। তার মধ্যে কেউ কেউ ভালোবাসাকে পরিণতি দিয়েছেন। তবে ব্যর্থতার তালিকাও দীর্ঘ। একনজরে দেখে নেওয়া যাক সেসব অন্য প্রেমের গল্প। 
অবিনাশ সচদেব: ছোটপর্দায় জনপ্রিয় শো ‘ছোটি বহুর’ সেটে অবিনাশের সঙ্গে আলাপ হয়েছিল রুবিনা দিলায়কের। এরপরেই একটু একটু করে প্রেমের পথে তারা অগ্রসর হন। এরপরেই শুরু করেন একে অপররে সঙ্গে ডেট। এরপরেও অবিনাশের নজরে টিভির অন্য অভিনেত্রীরা ছিলেন। রুবিনা অবিনাশের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন। অভিনব শুক্লাকে বিয়ে করেন রুবিনা। এরপরে অবিনাশ তার প্রেমিকা পলক পরসবানিকে বিয়ে করেন। 
ইজাজ খান:  ইজাজ অন্য এক টেলিভিশন অভিনেত্রীর জন্য তার অভিনয় করা ধারাবাহিক কাব্যঞ্জলি সহ-অভিনেত্রী অনিতা হংসনন্দানির মন ভেঙেছিলেন। রাজীব খান্ডেলওয়ালের চ্যাট শোতে এই কথা স্বীকার করেছিলেন ইজাজ খান। বলেছিলেন, তিনি অনিতাকে ঠকিয়েছিলেন।
প্রিয়ঙ্ক শর্মা: প্রিয়াঙ্কা শর্মা বহুদিন ধরেই দিব্যা আগরওয়ালের সঙ্গে সম্পর্কে ছিলেন। তিনি এখন বিগ বসের ঘরে বেনাফশা সূনাওয়ালা কাছাকাছি এসেছেন। এরপরেই প্রিয়াঙ্কা তার পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন। এরপরেই দিব্যা প্রিয়াঙ্কের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।
করণ: করণ পটেলটিভির জনপ্রিয় শো ইয়ে হ্যায় মহাব্বতের অভিনেতা কাম্য পাঞ্জাবির ব্রেকআপে একটি বড় সত্যতা প্রকাশ পেয়েছে। কাম্য পাঞ্জাবি বেশ কয়েকবার করণকে ঠকাতে গিয়ে ধরা পড়েছেন। এরপরেই তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।
শরদ মালহোত্রা: দিবিয়াঙ্কা ত্রিপাঠীর সঙ্গে শারদ মালহোত্রা সম্পর্ক শেষ হয়ে গিয়েছিল তখনই, যখন দিবিয়াঙ্কা জানতে পারলেন শারদ তাকে ঠকিয়েছেন। জনপ্রিয় টিভি শো বনু ম্যায় তেরে দুলহানের পরে ৮ বছর পর্যন্ত সম্পর্ক থাকার পরে ২০১৫ সালে ব্রেকআপ হয়। 
মনীষ নাগদেব: টিভি অভিনেত্রী মুস্কান আরোরার সঙ্গে মনীষ নাগদেবের সম্পর্ক শেষ হয়। মুসকান তার বিরুদ্ধে মানসিক অত্যাচারের অভিযোগ এনেছেন। মুসকান জানিয়েছেন তাদের সম্পর্ক থাকাকালীন অন্য মহিলার সঙ্গে ডেট করেছেন। 
অঙ্কিত গের: অঙ্কিত গের আদা খানের সঙ্গে বহুদিন সম্পর্কে ছিলেন। এরপরে অঙ্কিতের মন ছুঁয়ে গেছে টিভি শো স্বপ্নে সুহানে লড়কপন তার সহ-অভিনেত্রী রূপেল ত্যাগির প্রতি আকৃষ্ট হন। এরপরে আদা খানের সঙ্গে ব্রেকআপ হয়েছে।
মেলবিন লুইস: জনপ্রিয় কোরিওগ্রাফার ও ডান্স ইন্ডিয়ার প্রতিযোগী মেলভিন লুই অভিনেত্রী সানা খানের সঙ্গে সম্পর্ক ভেঙেছেন। কিন্তু ২০২০ সালের মাঝামাঝি দুজনের সম্পর্কে ব্রেকআপ হয়েছে। এরপরে সানা খান লুইয়ের বিরুদ্ধে অভিযোগ করেছেন যে লুই সানাকে ঠকিয়েছেন। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop