বাণিজ্য সময় ‘বেস্ট ব্র্যান্ড এ্যাওয়ার্ড ২০২০’ জিতল এসিআই’র ৮ পণ্য

২০-০১-২০২১, ২১:০৫

সংবাদ বিজ্ঞপ্তি

fb tw
‘বেস্ট ব্র্যান্ড এ্যাওয়ার্ড ২০২০’ জিতল এসিআই’র ৮ পণ্য
08
বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও নেলসনের যৌথ জরিপে ভোক্তার বিচারে ‘বেস্ট ব্র্যান্ড এ্যাওয়ার্ড ২০২০’ জিতেছে এসিআই’র আটটি পণ্য। বুধবার (২০ জানুয়ারি) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এসিআই’র স্যাভলন হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন লিকুইড এন্টিসেপটিক, এসিআই এরোসল এবং এসিআই পিওর সল্ট এসব পণ্যের ক্যাটাগরিতে প্রথম। ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন, স্যাভলন হ্যান্ড ওয়াশ এবং ভ্যানিশ টয়লেট ক্লিনার দ্বিতীয় এবং এসিআই পিওর সুগার তৃতীয় স্থান অর্জন করে।
বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, এ উপলক্ষ্যে সম্প্রতি এসিআই সেন্টারে ‘সেলিব্রেটিং ব্র্যান্ড সাকসেসেস’ শিরোনামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এসিআই’র গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর ডক্টর আরিফ দৌলা, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস ও এসিআই সল্টের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর, বিজনেস ডিরেক্টর মো. কামরুল হাসানসহ কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তারা।
ওই অনুষ্ঠানে আলমগীর বলেন, করোনা মহামারির শুরু থেকে এসিআই দেশের মানুষের পাশে আছে। এক সঙ্গে আটটি ব্র্যান্ডের স্বীকৃতি ভোক্তাদের দৃঢ় আস্থার উজ্জ্বল দৃষ্টান্ত। আশা করছি ভবিষ্যতে আমাদের অন্যান্য ব্র্যান্ডও স্বীকৃতি পাবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop