x

বিনোদনের সময় যে কারণে অক্ষয়কে ছেড়ে গিয়েছিলেন প্রেমিকা

২০-০১-২০২১, ২০:০৪

বিনোদন সময় ডেস্ক

fb tw
যে কারণে অক্ষয়কে ছেড়ে গিয়েছিলেন প্রেমিকা
04
বলিউড অভিনেতা অক্ষয়কে ছেড়ে চলে গিয়েছিলেন তার প্রেমিকা। কারণ অক্ষয় নাকি তার প্রেমিকাকে কিস দেননি, হাত ধরেননি, কাঁধে হাত রাখেননি। আর এটা ভাল লাগেনি তার প্রেমিকার, সে কারণে অক্ষয়কে বলেছেন বেরসিক। ৪/৫ টা ডেট করেই তাকে ছেড়ে চলে গেছেন প্রেমিকা- এমনই লজ্জাজনক ও দুঃখজনক অভিজ্ঞতার কথা বললেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার।
বুধবার (২০ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। কপিল শর্মার শো-তে ‘হাউসফুল ৪’ ছবির প্রচারে এসেছিলেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ ও ববি দেওল। সেখানেই অক্ষয় এসব কথা বলেন।
কপিল শর্মা অক্ষয়ের জীবনের পুরনো ঘটনা তুলে আনলেন। প্রেমিকাদের প্রসঙ্গ তুলতেই লজ্জা পেয়ে গেলেন অক্ষয়। সেই অবস্থাতেই গোটা গল্পটি বলতে হলো তাকে। আর পাশ থেকে রীতেশের ফুট কাটায় আরও মজাদার হয়ে উঠেছিল গোটা পরিবেশ।
৪ থেকে ৫ বার প্রেমিকাকে নিয়ে ছবি দেখতে গিয়েছিলেন, কোনও দিন বা রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন। বড় সুন্দর কাটছিল অক্ষয়ের সময়। কিন্তু কপালের সুখ বেশি দিনের ছিল না। ব্রেকআপ করে দিলেন প্রেমিকা।
কারণ বলতে গিয়ে বারবার হেসে ফেলছিলেন সুপারস্টার। প্রেমিকা আশা করেছিলেন অক্ষয় তাকে একবার অন্তত চুমু খাবেন। তাও যদি না হয় একটিবার হাতও ধরতে পারতেন অথবা কাঁধে হাত রাখতে পারতেন। না, আনরোম্যান্টিক অক্ষয় কুমার এমনই লজ্জা পেতেন যে এসব কিছুই করেননি। ব্যাস! সম্পর্ক ছিন্ন!

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop