অন্যান্য সময় ছুটি চাওয়ায় অশ্লীল প্রস্তাব: অফিসারকে নারীদের গণধোলাই

২০-০১-২০২১, ১৯:৫৪

অন্যান্য সময় ডেস্ক

fb tw
প্রতীকী
ছবি: প্রতীকী
05
ভাইয়ের অসুস্থতাজনিত কারণে অফিস থেকে ছুটি চাওয়ায় এক নারীকর্মীকে অশালীন প্রস্তাব দেয় অফিসার। এ ঘটনায় অফিসের অন্যান্য নারীকর্মীরা মিলে পিটুনি দিয়েছে অভিযুক্ত অফিসারকে। ঘটনাটি ঘটেছে ভারতের যোধপুর পুরনিগমের অফিসে। 
ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানা যায়, অভিযুক্ত অফিসারের নাম ধর্মেন্দ্র গেহলট। তার বিরুদ্ধে অভিযোগ, বেশ কিছুদিন ধরেই ওই বিধবা নারীকর্মীকে নানাভাবে উত্যক্ত করে আসছিলেন তিনি। ওই নারীর ভাই গত রোববার অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে নিয়ে যাওয়া হয়। ওই নারী অফিসে ফোন করে একদিনের ছুটি চান। সেই সুযোগে অফিসার ধর্মেন্দ্র গেহলট নারীকে অশালীন প্রস্তাব দেন। জানান, ছুটি তিনি মঞ্জুর করতে পারেন যদি ওই নারী তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন। এমনকি শারীরিক মিলনে রাজি থাকলে ওই নারীর ভাইয়ের চিকিৎসার জন্য টাকা দেওয়ার প্রস্তাবও দেন অফিসার।
এরপরই ওই নারী ‘এই ধরনের কথা বলার মতো পরিস্থিতিতে নেই। তাকে একদিনের জন্য অনুপস্থিত হিসেবে উল্লেখ’ করতে বলে ফোন রেখে দেন।
এই ঘটনার পরদিনই ওই নারীকর্মীর ভাইয়ের মৃত্যু হয়। ভাইয়ের অন্ত্যেষ্টি সম্পন্ন হওয়ার পর তিনি পুরনিগমে ফিরে বাকি নারীকর্মীদের সমস্ত ঘটনা জানান। নিজের ফোনে অভিযুক্ত ওই স্যানিটাইজেশন অফিসারের সঙ্গে হওয়া কথাবার্তা রেকর্ড করে রেখেছিলেন। তা সবাইকে শোনান। সমস্ত কিছু শুনে ক্ষিপ্ত নারীকর্মীরা মিলে দল বেঁধে ধর্মেন্দ্র গেহলটের ঘরে গিয়ে তাকে মারধর করেন।
পরে স্যানিটাইজেশন অফিসার ধর্মেন্দ্র গেহলটকে সাসপেন্ড করা হয়। এই অফিসারের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশ ওই নারীর কাছ থেকে প্রমাণ হিসেবে অডিও ক্লিপও নিয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop