মহানগর সময় নিখোঁজের ৭ দিনেও খোঁজ মেলেনি মালয়েশিয়ায় পড়ুয়া সাদমানের

২০-০১-২০২১, ১৪:৫৭

শাহরিয়ার জামান দীপ

fb tw
12
নিখোঁজের ৭ দিন পরও খোঁজ মেলেনি মালয়েশিয়ায় বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থী সাদমান সাকিফের। পরিবার বলছে, সম্ভাব্য সব জায়গায় খুঁজেও পাওয়া যায়নি তাকে। বন্ধ রয়েছে তার মোবাইল ফোনটিও।
এ ব্যাপারে একটি বিশেষ টিম গঠন করে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
১৩ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর বসুন্ধরার বাসা থেকে বের হন সাদমান সাকিফ। ওই সময় তার হাতে ল্যাপটপ আর ব্যাগ ছিল। বাসা থেকে বের হওয়ার ৭ দিন পরও বাসায় ফেরেননি সাদমান।
সাদমানের মা মনোয়ারা হোসেন জানান, সাদমানের জন্ম ও বেড়ে ওঠা সৌদি আরবে। তিন বছর আগে মালয়েশিয়ার এপিইউতে ভর্তি হয়। এক বছর আগে ঢাকায় আসে।
বুধবার (২০ জানুয়ারি) মনোয়ারা হোসেন সময় সংবাদকে বলেন, সাদমান বাইরে গেলেও ৩০ মিনিটের বেশি থাকেনি। বাংলাদেশে তার কোনো বন্ধু নেই কারণ আমার ছেলে যেহেতু বিদেশ ছিল তাই। অল্প কিছু দিন হলো দেশে এসেছে তাই তেমন কিছু চেনাজানাও নেই তার। সন্তানকে ফিরে পাওয়ার আকুতি জানান এ মা।
পুলিশ জানায়, প্রাথমিক তদন্তে সাদমানের জঙ্গিবাদে জড়ানোর বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তাকে খুঁজে বের করতে বিশেষ দল গঠন করা হয়েছে, পাশাপাশি কাজ করছে অন্য গোয়েন্দা সংস্থাও।
গুলশান বিভাগের উপকমিশনার সুদীপ কুমার চক্রবর্তী জানান, এ ছেলেটি মালয়েশিয়ায় পড়াশোনা করত, ঢাকাতেও পড়ত; তার লেখাপড়াতে গ্যাপ ছিল। মূলত একাকী জীবনযাপনে সে অভ্যস্ত ছিল। কেন সে বাংলাদেশে এসেছে এবং কাদের সঙ্গে সে চলাফেরা করত সার্বিকভাবে সবকিছু দেখা হচ্ছে। সব বিষয়কে মাথায় রেখে চেষ্টা অব্যাহত রয়েছে তাকে খোঁজে বের করার।
তিন ভাইবোনের মধ্য সাদমান দ্বিতীয়। ছোটবেলা থেকেই শান্ত স্বভাবের বলে জানান স্বজনরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop