বিনোদনের সময় নতুন সিনেমা নিয়ে আসছেন ডিপজল

২০-০১-২০২১, ০৮:৫১

বিনোদন সময় ডেস্ক

fb tw
নতুন সিনেমা নিয়ে আসছেন ডিপজল
11
বর বেশে বসে আছেন ঢাকাই ছবির খলনায়ক মনোয়ার হোসেন ডিপজল। পাশেই বধূ বেশে চিত্রনায়িকা মৌ। এভাবেই নিজেদের বিয়ের কাজ শেষ করছেন তারা। তবে সত্যিকারের কোনো বিয়ে নয় এটি। এত আয়োজন মূলত মানুষ কেন অমানুষ ছবির জন্য। এই ছবিটিতেই দর্শক ডিপজল-মৌয়ের বিয়ে দেখতে পারবেন। 
সোমবার (১৮ জানুয়ারি) বিয়ের এই দৃশ্য-ধারণের শুটিং শেষ হয়। আর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন চিত্র নায়িকা মৌ নিজেই।
এ প্রসঙ্গে গণমাধ্যমকে মৌ বলেন, টানা শুটিং চলছে। দম ফেলার সময় নেই। এই ছবির গল্পই হলো হিরো। আমার বিশ্বাস, দর্শক ছবিটি খুব পছন্দ করবেন।
তিনি আরো বলেন, ডিপজল ভাইয়ের সঙ্গে বয়সের যে ব্যবধান এটা মোটেও দর্শকের খারাপ লাগবে না। আমি নিজেই ইমপ্রেস গল্প শুনে। ভালোবাসা তো বয়স দিয়ে হয় না। বয়স আসলে ফ্যাক্টর না। ডিপজল ভাইয়ের ছবি মানেই দর্শকের বাড়তি আগ্রহ। ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান। আমার বিপরীতে দেখা মিলবে চিত্রনায়ক জয় চৌধুরীর। 
গত ১৫ জানুয়ারি থেকে সাভারে মানুষ কেন অমানুষ ছবির শুটিং শুরু হয়েছে। আসছে ৩০ জানুয়ারি পর্যন্ত টানা শুটিং চলবে। এ ছবিতে আরও অভিনয় করছেন বড় দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সৌদাগর, কিরন কুমার, সেলিমসহ অনেকে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop