অন্যান্য সময় ধর্ষণের পর বিয়ের প্রস্তাব! প্রেমিকের বিরুদ্ধে অভিনেত্রীর মামলা

২০-০১-২০২১, ০৫:২০

ওয়েব ডেস্ক

fb tw
ধর্ষণের পর বিয়ের প্রস্তাব! প্রেমিকের বিরুদ্ধে অভিনেত্রীর মামলা
06
বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিল প্রেমিক। কিন্তু এক মুহূর্তে বদলে গেল ছবিটা। সম্প্রতি মুম্বাইয়ের এক মডেল তথা অভিনেত্রী তার প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। 
নাম প্রকাশ্যে আনতে অনিচ্ছুক ওই অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে সোমবার (১৮ জানুয়ারি) এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশ। অভিনেত্রীর প্রেমিক পেশায় একজন পাইলট। বর্তমানে মুম্বইয়ের বাসিন্দা ওই ব্যক্তি ভোপালের একটি বিমান সংস্থার সঙ্গে যুক্ত রয়েছে। 
পুলিশ সূত্রে খবর, অভিনেত্রীর অভিযোগ অনুযায়ী, গত বছরের ডিসেম্বরে অভিযুক্তের সঙ্গে তার একটি ম্যারেজ সাইটে আলাপ হয়েছিল। তারপর দুজনের একে অপরকে ভাল লেগে যায়। রাত জেগে ফোনে কথা বলা থেকে গল্প, আড্ডা সবই চলতে থাকে উভয়ের মধ্যে। তারপরে একে অপরের সঙ্গে দেখা করবে বলে ঠিক করেন দুজনে। প্রায় দশ দিন আগে, ওই অভিযুক্ত ব্যক্তি অভিনেত্রীকে তার মুম্বাইয়ের বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে সারারাত ধরে অভিনেত্রীর ওপর চলে নৃশংস অত্যাচার। চলে একাধিকবার ধর্ষণ। তারপরেই অভিনেত্রী অভিযুক্তের বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করেন। 
সূত্রের খবর, যদিও অভিনেত্রীর মতে অভিযুক্ত ধর্ষণের পরে তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছে। কিন্তু তারপরে তিনি আর কোনও যোগাযোগ করেননি। এমনকি অভিযুক্ত তার পরিবারের সদস্যদের সঙ্গে কখনও ওই নায়িকার পরিচয় করিয়ে দেননি। প্রেমিকের আচরণে বিরক্ত হয়েই থানায় গিয়ে রিপোর্ট করেন মহিলা। পুলিশ এই বিষয়টির তদন্ত করছে, তবে অভিযুক্ত ব্যক্তিকে এখনও গ্রেফতার করেনি পুলিশ। 
বিষয়টি নিয়ে ভালভাবে খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন এক পুলিশ কর্মকর্তা।
সূত্র: নিউজ এইটটিন

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop