বাণিজ্য সময় কাতার ফেরত যাত্রীসহ তিন কেজি সোনা আটক

২০-০১-২০২১, ০০:৩৪

জুবায়ের ফয়সাল

fb tw
কাতার ফেরত যাত্রীসহ তিন কেজি সোনা আটক
09
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাতার থেকে আসা এক যাত্রীর কাছ থেকে তিন কেজির বেশি সোনা আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।
মঙ্গলবার (১৯ জানুয়ারি) সংস্থাটির ঊর্ধ্বতন কর্মকর্তারা সোনা আটক করে বলে নিশ্চিত করেছেন কাস্টমস গোয়েন্দার সহকারী পরিচালক আবু হানিফ মো. আব্দুল আহাদ।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে সোনা চোরাচালানের তথ্য পান কাস্টমস গোয়েন্দার মহাপরিচালক। সে সংবাদের পরিপ্রেক্ষিতে বিমানবন্দর গোয়েন্দা টিম নজরদারি বাড়ায়। কাতার থেকে কিউআর-৬৩৮ ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করে। এতে আসা যাত্রীদের বিশেষভাবে তল্লাশি করা হয়। 
এসময় নজরুল ইসলাম নামে একজন যাত্রীর গতিবিধি সন্দেহ হয় বিমানবন্দর কাস্টমস গোয়েন্দা কর্মকর্তাদের কাছে। তাকে স্বর্ণ চোরচালান ইস্যুতে জিজ্ঞাসাবাদ করা হলে প্রথমে অস্বীকার করেন তিনি। পরে তল্লাশি করে তার শরীরে লুকানো অবস্থায় ৩০টি সোনার বার ও ৯৮ গ্রাম ওজনের সোনার অলংকার উদ্ধার করা হয়। যার ওজন ৩ কেজি ৪৮০ গ্রাম, আনুমানিক মূল্য দুই কোটি ৩২ লাখ টাকা। 
আটক যাত্রীর বিরুদ্ধে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে গোয়েন্দারা। পাশাপাশি মহাপরিচালকের নির্দেশনা অনুযায়ী চোরাচালান রোধে কাস্টমস গোয়েন্দাদের নজরদারি অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop