বাংলার সময় ইউপি কার্যালয়ে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ

১৯-০১-২০২১, ১৬:১৭

জাহাঙ্গীর আলম

fb tw
 ইউপি কার্যালয়ে পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগ
06
জামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভেতরে নিয়ে এক তৈরি পোশাক শ্রমিককে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তাকে গ্রেফতার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। 
গ্রেফতারকৃত নাজমুল হাসান বাবু (২৫) নিলক্ষিয়া ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের আবুল কালামের ছেলে। তিনি নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা হিসেবে কর্মরত রয়েছেন। 
বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম জানিয়েছেন, শ্রীবরদী উপজেলার বালুগাও গ্রামের এক কৃষকের মেয়ে (২০) ছোট বেলা থেকে বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের সাজিমারা গ্রামের নানা বাড়িতে থাকেন। দুই বছর আগে ওই মেয়ে একটি তৈরি পোশাক কারখানায় চাকরি নিলে গত বছর করোনা ভাইরাসের কারণে তাকে চাকরিচ্যুত করা হয়।
সম্প্রতি ঢাকার একটি তৈরি পোশাক কারখানায় নতুন করে চাকরিতে যোগদানের জন্য গত ১৪ জানুয়ারি  ইউনিয়ন পরিষদের জন্মনিবন্ধন নিতে গেলে নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হাসান বাবু তাকে ইউনিয়ন পরিষদে যেতে বলে। সন্ধ্যায় ইউনিয়ন পরিষদে গেলে স্থানীয় এক ব্যক্তির সহযোগিতায় নাজমুল হাসান বাবু ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তাকে ধর্ষণ করেন।
এ ঘটনায় পোশাককর্মী সোমবার রাতে বকশীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ গভীর রাতে অভিযান চালিয়ে নিলক্ষিয়া বাজার এলাকা থেকে ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হাসান বাবুকে পুলিশ গ্রেফতার করেন। 
ধর্ষণের ঘটনায় পোশাককর্মী বাদী হয়ে দুই জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop