মহানগর সময় রাজধানীতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

১৯-০১-২০২১, ১৫:১৯

আহমেদ সালেহীন

fb tw
রাজধানীতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার
08
রাজধানীর দারুস সালাম এলাকা থেকে ৩ হাজার ৮৬০ পিস ইয়াবাসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। একই সঙ্গে একটি মোটরসাইকেল জব্দ করেছে।
মঙ্গলবার (১৯ জানুয়ারি) র‍্যাব-৪ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার দুপুর ১২টা ৩০ মিনিটে সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন টেকনিক্যাল মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। 
সেখান থেকে ৩ হাজার ৮৬০ পিস ইয়াবা, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৮ হাজার ৭৩০ টাকা এবং তিনটি মোবাইলসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মাহমুদুল হাসান (৩৯)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি তার কৃতকর্মের বিষয়ে স্বীকার করার পাশাপাশি জানান যে, তিনি দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলা থেকে ইয়াবা কিনে তা করে রাজধানীর বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিলো। 
অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop