খেলার সময় বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে আম্পায়ার থাকছেন যারা

১৯-০১-২০২১, ১৩:১৭

খেলার সময় ডেস্ক

fb tw
বাংলাদেশ-উইন্ডিজ সিরিজে আম্পায়ার থাকছেন যারা
05
বঙ্গবন্ধু বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজের জন্য ম্যাচ রেফারি এবং আম্পায়ারদের তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পাশাপাশি, জটিলতা শেষে এখন ওয়ানডে সিরিজের শুরু থেকেই ডিআরএস পদ্ধতি থাকবে বলে জানিয়েছে বোর্ড।
ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচেই ম্যাচ রেফারির ভূমিকায় থাকবেন সাবেক ক্রিকেটার নিয়ামুর রশীদ রাহুল। আইসিসির ম্যাচ রেফারি হিসেবে বেশ কয়েকটি ম্যাচ পরিচালনার অভিজ্ঞতা থাকলেও, টাইগারদের ম্যাচে প্রথমবারের মতো দায়িত্ব পালন করতে যাচ্ছেন রাহুল। এই সিরিজে অন্যরকম অভিষেক হচ্ছে সাবেক ক্রিকেটার নিয়ামুর রশিদ রাহুলের।
তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজ পরিচালনায় থাকবেন ৪ বাংলাদেশি আম্পায়ার শরফুদৌলা ইবনে শহীদ সৈকত, মাসুদুর রহমান মুকুল, গাজী সোহেল এবং তানভীর আহমেদ। অন ফিল্ডে আম্পায়ার হিসেবে তিনটি ম্যাচেই দেখা যাবে শরফুদ্দৌলা ইবনে সৈকতকে। প্রতিটি ম্যাচে তার সঙ্গী বদলাবে কিন্তু এক প্রান্তে অবিচল থাকবে সৈকতের জায়গাটা। তার সঙ্গে বাকি তিন ম্যাচে থাকবেন আরো তিন আম্পায়ার। তারা হলেন, মাসুদুর রহমান মুকুল, তানভীর আহমেদ এবং গাজী সোহেল। তৃতীয় এবং চতুর্থ আম্পায়ারের ভূমিকায় থাকবেন এই তিনজনই।
তবে শুরুতে কিছু জটিলতার কথা শোনা গেলেও, ডিআরএস নিয়ে মিটে গেছে সব সমস্যা। ডিআরএস টেকনিশিয়ানের দায়িত্ব পালন করবেন ইংল্যান্ড থেকে আসা হেনরি এলিসন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop