লাইফস্টাইল হাত ধরার স্টাইলে বুঝবেন আপনার মনের মানুষটি কেমন

১৯-০১-২০২১, ১২:৪৩

লাইফস্টাইল ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
03
সর্ম্পকের শুরুতে হাত ধরা নিয়ে ইতস্তত বোধ করেন অনেক প্রেমিক-প্রেমিকা। পরে আবার সেই হাত ধরেই সারাজীবন কাটিয়ে দেওয়ার আশ্বাস দেন একে অপরকে। কারও সে আশ্বাস বাস্তবে রূপ নেয়, কারও আবার অধরাই থেকে যায়। কিন্তু হাত ধরার মাধ্যমেই প্রকাশ পায় প্রেমিক-প্রেমিকার ব্যক্তিত্ব।
অবাক হচ্ছেন? হাত ধরার স্টাইল থেকেই জেনে নিন আপনার মনের মানুষের ব্যক্তিত্ব কেমন-
আপনার প্রিয় মানুষটি কি প্রতিটি আঙুল স্পর্শ করে শক্ত করে হাত ধরেন? উত্তর হ্যাঁ হলে, আপনার সঙ্গী বা সঙ্গিনীর সঠিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা সবচেয়ে বেশি। এমনকী তিনি বেশ দৃঢ়চেতা।
একসঙ্গে হাঁটার সময় দুজন দুজনের আঙুল শক্ত হাতে চেপে ধরেন? উত্তর হ্যাঁ হলে, আপনাদের সম্পর্কের গভীরতা অনেক বেশি। দুজনের বোঝাপড়াও বেশ চমৎকার।
আপনার কি হাতের কনিষ্ঠা আঙুল ধরে হাঁটেন? উত্তর হ্যাঁ হলে, দুজনেই সম্পর্কের বন্ধনে আবদ্ধ হলেও যথেষ্ট স্বাধীন। একে-অপরকে সম্মান, বিশ্বাস করেন।
আঙুলের পাশাপাশি কবজিও অন্য হাত দিয়ে জাপটে ধরে হাঁটেন? উত্তর হ্যাঁ হলে, আপনার মনের মানুষ আপনার বিষয়ে বেশ স্পর্শকাতর। আপনার দিকে অন্য কারও নজর পড়লে তিনি যুদ্ধে যেতেও প্রস্তুত।
বিশেষজ্ঞরা মনে করেন, শুধুমাত্র আঙুল স্পর্শ করে হাঁটা মোটেও ভালো লক্ষণ না। যদি এই স্টাইলে হাঁটেন তাহলে বুঝবেন, আপনারা সম্পর্কের প্রতি তেমন গুরুত্বশীল না। অন্যদিকে, আপনার মনের মানুষ যদি লাজুক প্রকৃতির হয়, তাহলে তিনি হাত না ধরে হাঁটায় অভ্যস্ত।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop