রাশিফল পরনারীর ছলনায় মিথুনের সংসারে অশান্তির দিনে নেশায় বুঁদ তুলা

১৯-০১-২০২১, ০৮:২৯

সময় সংবাদ

fb tw
পরনারীর ছলনায় মিথুনের সংসারে অশান্তির দিনে নেশায় বুঁদ তুলা
11
আজ ১৯ জানুয়ারি ২০২১, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথাবার্তায় সবার মন জয় করতে পারবেন। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। শেয়ারে শুভ যোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। বাড়তি কিছু খরচ হতে পারে।
বৃষ: ব্যবসায় আজ ভালো সুযোগ নষ্ট হওয়া থেকে সাবধান। আপনার কোনও আশা পূরণ হতে পারে। বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। কর্মস্থলে সাবধানে কথা বলুন।
মিথুন: সারাদিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। পরিবারের সংকটময় পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। আইনি কোনও কাজে জটিলতায় পড়তে হতে পারে। পরনারীর ছলনায় সংসারে অশান্তি হতে পারে। 
কর্কট: আজ কাজের জায়গায় সুনাম নষ্ট হতে পাবে।  বিবাহ সংক্রান্ত বিষয়ে কিছু দান করতে হতে পারে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হওয়ায় আনন্দ। মানসিক যন্ত্রণার জন্য ঘুমের ব্যাঘাত ঘটতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ আছে। 
সিংহ: ঠান্ডা লাগার জন্য মাথা যন্ত্রণা বাড়তে পারে। বাড়ির সবাই মিলে আত্মীয়ের বাড়ি যাওয়া নিয়ে আলোচনা। সন্তানের কোনও ভালো কাজ আপনাকে অবাক করবে। আজ পুরনো দিনের কোনও আশা ভেঙে যেতে পারে।
কন্যা: আজ নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। পরিশ্রমের জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সারাদিন নানা কাজে বাইরে থাকতে হতে পারে। বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে।
তুলা: নেশায় প্রতি আসক্তি বাড়তে পারে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। কারও বিয়ের খবরে আনন্দের উদয় হবে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। 
বৃশ্চিক:  বাড়ির ছোটদের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। ব্যবসায় ব্যাকুলতা বাড়তে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল।
ধনু: নিজের প্রিয় জিনিস অপরকে দিতে হতে পারে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহের আশঙ্কা রয়েছে। বিকেলের দিকে দামি কিছু উপহার পেতে পারেন। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে হতে পারে।
মকর: পারিবারিক চাপে মন খারাপ হতে পারে। আত্মীয়ের চক্রান্তে ব্যবসায় আর্থিক ক্ষতি। আজ আপনার ব্যবহার খারাপ হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। চাকরিতে বাড়তি আয়ের সম্ভাবনা।
কুম্ভ: অপরের কথায় প্রভাবিত না হওয়াই ভালো। বিপদ থেকে একটু দূরে থাকুন। প্রতিবেশীর কাজে না যাওয়াই ভালো। আজ আত্মীয়ের জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে।
মীন: আজ সহকর্মীদের সঙ্গে বিতর্কে যাবেন না। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য সংসারে অনেক ঝামেলা পোহাতে হতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পরও পদোন্নতির খবর পাবেন না। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্বজনদের সঙ্গে মনোমালিন্য মিটমাট হয়ে যেতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop