x

বাংলার সময় কাউন্সিলর প্রার্থী ইসমতকে ১ ভোট দিলেন কে?

১৮-০১-২০২১, ২২:৫৬

রাশেদ আহমদ খান

fb tw
কাউন্সিলর প্রার্থী ইসমতকে ১ ভোট দিলেন কে?
02
হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে মাত্র এক ভোট পাওয়ায় নানা আলোচনার-সমালোচনার মধ্যে পড়েছেন কাউন্সিলর প্রার্থী ইসমত আলী। তিনি নিজেই নিজেকে ভোট দেননি। ভেবেছিলে হয়ত শূন্য ভোট পাবেন তিনি। তবে কে তাকে একটি ভোট দিয়েছে এ নিয়ে চলছে মুখরোচক আলোচনা।  
অনেকে বলছেন, ভুলে হয়তো কেউ তাকে একটি ভোট দিয়েছেন। এছাড়া কেন তিনি নিজে নিজেকে ভোট দেননি, কেনইবা তার পরিবারের লোকজন তাকে ভোট দেননি এসব বিষয় স্থানীয়দের মাঝে কৌতূহলের জন্ম দিয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নবীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন পাঁচজন। এর মধ্যে ইসমত আলী পেয়েছেন মাত্র একটি ভোট। এ ওয়ার্ডেই জামানত হারানো অন্য প্রার্থী আমির হোসেন পেয়েছেন ১৬ ও সুহেলুজ্জামান লিপ্টন ২৯ ভোট।
এ ব্যাপারে ইসমত আলী বলেন, আমার প্রতীক ছিল ডালিম। অন্য প্রার্থী আমার আপন মামা লুৎফুর রহমান মাখনের প্রতীক ছিল পানির বোতল। তিনি ৭৭২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। আমরা মামা-ভাগনে দ্বন্দ্ব করতে গিয়ে অন্যজন জয়ী হতে পারে ভেবে নির্বাচনের আগে মামাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে যাই আমি। প্রত্যাহারের তারিখ শেষের পর এ সিদ্ধান্ত হওয়ায় প্রতীক রয়ে যায়। ফলে আমি নিজেই নিজেকে ভোট দেইনি। কেউ হয়তো একটি ভোট ভুল করেও দিতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop