বাংলার সময় ভোটকেন্দ্রে বাবা-মা, রাজমিস্ত্রির পাশবিকতার শিকার ৯ বছরের শিশু

১৮-০১-২০২১, ২১:২০

মোজাফ্ফর হোসেন জয়

fb tw
ভোটকেন্দ্রে বাবা-মা, রাজমিস্ত্রির পাশবিকতার শিকার ৯ বছরের শিশু
05
সাভারে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাবিবুর রহমান নামে (৩৫) এক রাজমিস্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।  
সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুল। 
এর আগে গত (১৬ জানুয়ারি) সাভারের রাজাসন মন্ডল পাড়া এলাকায় নিজ ভাড়া বাসায় ওই শিশুকে ধর্ষণ করে রাজমিস্ত্রি হাবিবুর পালিয়ে যায় বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। 
অভিযুক্ত রাজমিস্ত্রী হাবিবুর ওই এলাকায় ভাড়া বাসায় থেকে রাজমিস্ত্রীর কাজ করতো বলে জানা গেছে। 
ভুক্তভোগীর স্বজনরা জানায়, গত ১৬ তারিখে পৌর নির্বাচনের দিন ভোটের আমেজে সবাই ভোট কেন্দ্রে যাওয়ায় ভুক্তভোগী শিশুটি তার মামাতো বোনের সাথে বাড়িতেই খেলা করছিল। এসময় লম্পট হাবিবুর শিশুটিকে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির বাবা তাকে খুঁজে না পেলে রাজমিস্ত্রী হাবিবুর তাকে ডেকে নিয়ে গেছে বলে জানায় ভুক্তভোগী শিশুটির মামাতো বোন। পরে হাবিবুরের ঘরের দরজা বন্ধ পেয়ে ধাক্কা দিলেই লম্পট হাবিবুর ভুক্তভোগী শিশুর বাবাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে শিশুর মুখে ঘটনা শুনে থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক ওবায়দুল বলেন, থানায় মামলা দায়েরের পর ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্যগত পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এছাড়া উন্নত প্রযুক্তির ব্যবহার করে অভিযুক্ত হাবিবুরকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।  

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop