বাংলার সময় স্বাস্থ্য কেন্দ্রের এমএসআর কেনার সিডিউল ছিনতাই

১৮-০১-২০২১, ১৬:০৬

মমিনুল ইসলাম মঞ্জু

fb tw
স্বাস্থ্য কেন্দ্রের এমএসআর কেনার সিডিউল ছিনতাই
05
কুড়িগ্রামের উলিপুর উপজেলা হাসপাতাল ও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রগুলোর জন্য এমএসআর সামগ্রী ক্রয়ের দাখিলকৃত সিডিউল টেন্ডার বাক্সের তালা ভেঙ্গে ছিনতাই করে নিয়ে গেছে অজ্ঞাত পরিচয়ের ৬ থেকে ৭ যুবক। 
সোমবার (১৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে ওই যুবকরা অফিসের লোকজনকে জিম্মি করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার অফিস কক্ষে রক্ষিত টেন্ডার বাক্সের তালা ভেঙ্গে দাখিলকৃত ৪ থেকে ৫টি সিডিউল সেট ছিনতাই করে নিয়ে যায়।
এ ঘটনার পরপর টেন্ডার কমিটি তাৎক্ষণিকভাবে সভা করে দরপত্র গ্রহণ স্থগিত ঘোষণা করে। পাশাপাশি ঘটনাটি নিয়ে থানায় জিডি দায়ের এবং সিভিল সার্জনকে অবহিত করা হয় বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুবাস চন্দ্র সরকার।
তিনি আরও জানান, ওষুধপত্র, যন্ত্রপাতি, লিলেন সামগ্রী, গজ-ব্যান্ডেজ-তুলা, আসবাবপত্র, ক্রোকারিজ ও কেমিকেল ইত্যাদি এমএসআর দ্রব্যাদি ক্রয়ের জন্য গত বছরের (২০২০) ৩০ ডিসেম্বর তারিখে দরপত্র আহ্বান করা হয়। 
দরপত্র নোটিশ অনুযায়ী, চলতি বছরের ১৭ জানুয়ারি পর্যন্ত ৯৯ টি দরপত্র সিডিউল বিক্রি হয়। সোমবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টা পর্যন্ত দরপত্র সিডিউল দাখিলের শেষ সময় ছিল। এরমধ্যে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
এদিকে উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন জানিয়েছেন, টেন্ডার সিডিউল ছিনতাইয়ে ঘটনাকে কেন্দ্র করে অভিযোগের প্রেক্ষিতে একটি জিডি দায়ের করা হয়েছে। এখন তদন্ত করে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলছে।
এ প্রসঙ্গে সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান জানান, ঘটনাটি তাকে জানানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণের কার্যক্রম চলছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop