খেলার সময় যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ

১৮-০১-২০২১, ১৪:৪৬

খেলার সময় ডেস্ক

fb tw
যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ
03
ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ। এই সিরিজের সম্প্রচার স্বত্ব রেকর্ড পরিমাণ দামে ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে। তবে খেলা দেখা যাবে কোন চ্যানেলে তা নিয়ে কৌতূহলের শেষ নেই। এবার আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে জানানো হলো সেটি।    
রাষ্ট্রায়ত্ত টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনসহ (বিটিভি) মোট তিনটি চ্যানেলে দেখা যাবে আসন্ন সিরিজে তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচ। বিটিভির পাশাপাশি দেশের প্রথম খেলাধুলার চ্যানেল টি স্পোর্টস এবং নাগরিক টিভিতে দেখানো হবে পুরো সিরিজটি। সোমবার (১৮ জানুয়ারি) বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে জানানো হয় এ খবর।
বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের সম্প্রচার স্বত্ব আগেই বিক্রি হয়ে গিয়েছিলো। রেকর্ড পরিমাণ প্রায় ১৮ কোটি টাকায় এই স্বত্ব কিনে নিয়েছে ব্যানটেক। পরে তারা সিরিজের ম্যাচগুলো প্রচারের জন্য টি স্পোর্টস এবং নাগরিক টিভির সঙ্গে চুক্তি করেছে।
সাধারণত ৪ বছরের হিসেবে টেলিভিশন স্বত্ব বিক্রি করে থাকে বিসিবি। তবে এবার এসেছে ভিন্নতা। মূলত করোনাভাইরাস প্রকোপের কারণে বিসিবি ভিন্ন পথে হেঁটেছে। এই কারণেই সিরিজ ধরে সম্প্রচার স্বত্ব বিক্রি করতে হয়েছে বলে জানিয়েছেন বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।
২০ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডেতে উইন্ডিজদের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। সিরিজের বাকি দুই ওয়ানডে যথাক্রমে মিরপুরে ২২ ও চট্টগ্রামে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop