খেলার সময় স্বাধীনতার ৫০ বছরপূর্তিতে বিশেষ জার্সি পেল টাইগাররা

১৭-০১-২০২১, ২০:৪৭

খেলার সময় ডেস্ক

fb tw
স্বাধীনতার ৫০ বছরপূর্তিতে বিশেষ জার্সি পেল টাইগাররা
03
স্বাধীনতার পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে বাংলাদেশ ক্রিকেট দলের জার্সিতে লাল-সবুজ ছাড়া আর কোনো রং ব্যবহার করা হয়নি। জানিয়েছেন বিসিবি'র ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান। 
মুজিববর্ষের অনেক আয়োজনই গেছে ভেস্তে। স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আবারও উদ্যোগী ক্রিকেট বোর্ড। কোভিড পরিস্থিতিতে তেমন কোনো আয়োজন সম্ভব নয়। তবুও সুবর্ণজয়ন্তীর উদযাপনে শামিল হতে চায় বিসিবি।
বিশ্বমঞ্চে টাইগারদের পরিচয়ও লাল-সবুজে। বিভিন্ন সময় যার মাঝে অন্য রঙের উপস্থিতিও দেখা গেছে। কিন্তু, বিশেষ বছরে জার্সিটাও হওয়া চাই বিশেষ। ৭১'এ সবুজ দেশটা যে লাল রক্তে হয়েছিলো রঞ্জিত, সে গল্পটাই প্রতিফলিত হোক সাকিব-তামিমদের গায়ে।
বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান বলেন, পুরো দেশের মতো আমাদের ক্রিকেট বোর্ড আর খেলোয়াড়রা এটার সঙ্গে সম্পৃক্ত হতে যাচ্ছি। এটা একটা বিশেষ বছর। যেহেতু আমাদের ৫০ তম স্বাধীনতা দিবসের বছর। উদযাপনের জন্য আমরা জার্সির ব্যাপারটি মাথায় রেখেছি। বাংলাদেশের পতাকার মতোই করেছি। সবুজ এবং লাল দিয়ে বানানো। অন্য কোনো রং নেই। আমাদের মুক্তিযোদ্ধা ভাইয়েরা স্বাধীনতার পর যেভাবে উদযাপন করেছে, সেটা তুলে ধরেছি। আমাদের স্মৃতিসৌধকে তুলে ধরা হয়েছে। আমাদের অনেক কিছু করার ইচ্ছে ছিলো। কিন্তু, কোভিডের জন্য হচ্ছেনা। এটা দুঃখজনক। তারপরও যতোটুকু সম্ভব, চেষ্টা করছি। স্মারক হিসেবে কয়েন রাখারও চিন্তা করছি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop