খেলার সময় সুখবর দিলেন মেসি

১৭-০১-২০২১, ১৯:৪৮

খেলার সময় ডেস্ক

fb tw
সুখবর দিলেন মেসি
03
ইনজুরির কারণে স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনাল মিস করেছেন লিওনেল মেসি। ফাইনালেও তার খেলা নিয়ে শঙ্কা জেগেছিল। তবে বার্সা সমর্থকদের জন্য সুখবর। ফুটবলভিত্তিক জনপ্রিয় অনলাইন পোর্টাল গোল ডটকম বলছে, অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই মাঠে নামতে চান আর্জেন্টাইন সুপারস্টার। 
গেল ৯ জানুয়ারি গ্রানাদার বিপক্ষে ম্যাচে চোট পান মেসি। সেই ম্যাচে জোড়া গোল করলেও, ম্যাচের ৬৪ মিনিটে তাকে তুলে নেন কোচ রোনাল্ড কোম্যান। এরপর সুপার কাপের সেমিতে মাঠে নামতে পারেননি ক্ষুদে জাদুকর। তবে মৌসুমের ১ম ফাইনাল খেলতে মুখিয়ে আছেন তিনি। 
চোট পাওয়ার পর থেকে দলের সঙ্গে অনুশীলনেও ছিলেননা তিনি। তবে বিলবাওয়ের বিপক্ষে ম্যাচের জন্য বার্সা স্কোয়াডে আছেন ৬ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা। দলের সঙ্গে সেভিয়ায় গিয়েছেন। সেখানে করেছেন অনুশীলনও। গতকাল (শনিবার) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কোচ রোনাল্ড কোম্যান জানিয়েছেন, শুক্রবার লিও একা একা অনুশীলন করেছে। আমরা আশা করছি সে খেলবে। তবে পুরো বিষয়টা তার ওপর নির্ভর করছে। তার ফিটনেস নিয়ে সেই সবচেয়ে ভালো জানে। সুতরাং সে খেলবে কি খেলবেনা সে সিদ্ধান্ত নেয়ার দায়িত্ব তার। 
অনুশীলনে আর্জেন্টাইন তারকাকে চেনারূপে দেখা গেছে বলে জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম মার্কা। বেশ স্বতস্ফুর্ত এবং ফিট বলে মনে হয়েছে তাকে। 
মৌসুমের শুরুতে ছন্দে না থাকলেও, শেষ কয়েকটি ম্যাচে পুরনো চেহারায় দেখা গেছে মেসিকে। সবশেষ ২ ম্যাচে করেছেন ৪ গোল। অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে তার রেকর্ডটাও বেশ সমৃদ্ধ। ম্যাচের শুরু থেকেই তিনি নামলে গেল মৌসুমের ট্রফিখরার দুঃখ কিছুটা হলেও ভুলতে পারবে কাতালান শিবির। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop