আন্তর্জাতিক সময় মার্কিন যুদ্ধজাহাজের ১০০ মাইলের মধ্যে ইরানের ভয়ংকর ক্ষেপণাস্ত্র নিক্ষেপ!

১৭-০১-২০২১, ১৮:৩৫

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
03
ইরানের ছোঁড়া দূরপাল্লার ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র মার্কিন বিমানবাহী রণতরীর অবস্থানস্থলের ১০০ মাইলের মধ্যে পড়েছে বলে জানিয়েছে ফক্স নিউজ। এছাড়া ভারত মহাসাগরের যেখানে ইরানের ক্ষেপণাস্ত্র পড়েছে তার ২০ মাইল দূরে একটি বাণিজ্যিক জাহাজও ছিল বলে জানিয়েছে তারা।
শনিবার (১৬ জানুয়ারি) সামরিক মহড়ার দ্বিতীয় দিনে ভারত মহাসাগরে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র ছুঁড়েছে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড রেজিমেন্ট (আইআরজিসি)। ভারত মহাসাগরের ওই এলাকায় অন্তত দুটি ক্ষেপণাস্ত্র আঘাত হানে এবং তাতে মারাত্মক রকমের বিস্ফোরণ হয়। ক্ষেপণাস্ত্রগুলো বিস্ফোরণের পর আশপাশের বিস্তীর্ণ এলাকাজুড়ে তার টুকরো ছড়িয়ে পড়ে। শুক্রবার থেকে সে দেশের সেনাবাহিনী (আইআরজিসি) এই মহড়া শুরু হয়েছে। 
ইরানের মধ্যাঞ্চলে অবস্থিত ‘কাভিরে মারকাজি’ মরুভূমিতে শুক্রবার থেকে এই মহড়া শুরু হয়।  মহানবী হযরত মুহাম্মাদের (সা.) প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে এ মহড়ার নাম দেওয়া হয়েছে ‘মহানবী (সা.) মহড়া’। 
মহড়ার প্রথম দিনে নতুন প্রজন্মের অসংখ্য ক্ষেপণাস্ত্র ও ড্রোন ব্যবহার করা হয়। মুহুর্মুহু ক্ষেপণাস্ত্র নিক্ষেপে গোটা মরুভূমি প্রকম্পিত হয়ে ওঠে। তৈরি হয় মহাযুদ্ধের পরিস্থিতি। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop