ভাইরাল লাইভ করতে গিয়ে পাহাড় থেকে পতন সাংবাদিকের (ভিডিও)

১৭-০১-২০২১, ১৬:৫৩

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
06
প্রতি মুহূর্তের সংবাদ পাঠক-দর্শকদের জানিয়ে দেয়া সাংবাদিকের কাজ। এই কাজ করতে গিয়ে অনেকে সময় জীবনকে চরম ঝুঁকির মধ্যে পড়তে হয়। কখনও যুদ্ধক্ষেত্র, তো কখনও রাজনীতির মাঠ, আবার কখনও বিনোদনের আসরে তাদের থাকতে হয় খবরের অপেক্ষায়। কখনও পাহাড়ের কনকনে ঠাণ্ডায় আবার কখনও মরুভূমির কাঠফাটা রোদে ঘুরতে হয় সাংবাদিকদের।
এসব করতে গিয়ে প্রাণহানীও ঘটে। তবুও নিজের দায়িত্ব থেকে সরে যান না তারা। আর লাইভ রিপোর্টিংয়ের ক্ষেত্রে তো অনেক সমস্যার মুখে পড়তে হয় সাংবাদিকদের। আবার কখনও নানা মজার জিনিসও এই সময় দেখতে পাওয়া যায়।
তেমনই এক মজার ঘটনা ঘটল কানাডায়। টরেন্টোর একটি টিভি চ্যানেলের হয়ে পাহাড়ের মাথায় দাঁড়িয়ে লাইভ নিউজ আপডেট দিচ্ছিলেন আনোয়ার নাইট। তিনি জানাচ্ছিলেন ওই সময় ওই এলাকার আবহাওয়া কেমন। বরফে ঢাকা গোটা পাহাড়। হঠাৎ করেই ঘটে যায় বিপত্তি। আনোয়ারের পা পিছলে যায়। এবং তিনি নিচের দিকে পড়তে থাকেন। এই অবস্থাতেও একবারের জন্যও সংবাদ পরিবেশনা বন্ধ রাখেননি ওই সাংবাদিক। একটা সময় তিনি নিজেকে সামলে নিয়ে ফের উঠে দাঁড়ান তিনি এবং হাসতে থাকেন। খবর শেষ করেন ওইভাবেই।
বড় কোনও বিপদ ঘটেই যেতে পারত। কিন্ত তা হয়নি। তবে এই ভিডিওটি আনোয়ার তার ইনস্টাগ্রামে শেয়ার করেন। যা ইতিমধ্যে ভাইরাল হয়। সকলেই প্রশংসায় ভরিয়েছেন তাকে।
সূত্র: সিটিভি নিউজ টরেন্টো

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop