বাংলার সময় ১৪ ঘণ্টা পরও স্তূপ থেকে বেরুচ্ছে আগুন

১৭-০১-২০২১, ১৫:৩৬

ওয়েব ডেস্ক

fb tw
১৪ ঘণ্টা পরও স্তূপ থেকে বেরুচ্ছে আগুন
09
কিশোরগঞ্জের ভৈরবের কালিকাপ্রসাদ ভুসির মিলে সৃষ্ট আগুন ১৪ ঘণ্টায়ও সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসেনি। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করছে।
 
ওই মিলে শনিবার (১৬ জানুয়ারি) রাত আনুমানিক ১১টার দিকে আগুন লাগে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে মিলের সর্বত্র। আগুন দেখে এলাকাবাসী ভৈরব ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে কাজ শুরু করে। আগুনের ভয়াবহতা বাড়তে থাকায় আশেপাশের উপজেলা থেকে আরও তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজে অংশ নেয়। প্রায় ৪ ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় ডাম্পিংয়ের কাজের জন্য দুটি ইউনিট রেখে তিনটি ইউনিট চলে যায়। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত স্তূপের ভেতর থেকে বেরিয়ে আসছিল আগুন।
ফায়ার সার্ভিস জানায়, কয়েলের কাঁচামাল ভুসি ও কাঠের গুঁড়া স্তূপ করে রাখায় আগুন নিয়ন্ত্রণে আসছে না। ভেকো দিয়ে স্তূপ সরিয়ে দেওয়া হলে আগুন নেভানো সহজ হবে। রাত থেকেই ভুসির মিলের মালিক হিরা মিয়া ও তার ম্যানেজার ঘটনাস্থলে না আসায় ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে ঘটনার সময় মিলে কয়েল তৈরির ভুসি ও কাঠের গুঁড়ায় ভর্তি ছিল।
ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার আবুবক্কর সিদ্দিক বলেন, রাতভর চেষ্টায়ও আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। এখনও স্তূপের ভেতর থেকে আগুন বেরিয়ে আসছে। ভেকো দিয়ে ভুসির স্তূপ ছড়িয়ে দিতে পারলে দ্রুতই তা নেভানো সম্ভব হত।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop