বাংলার সময় বিজয়ী কাউন্সিলর হত্যার ঘটনায় বিক্ষুব্ধদের হামলা-ভাঙচুর

১৭-০১-২০২১, ১৪:৫৯

রিংকু কুণ্ডু

fb tw
বিজয়ী কাউন্সিলর হত্যার ঘটনায় বিক্ষুব্ধদের হামলা-ভাঙচুর
02
সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের সদ্য বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম সন্ত্রাসী হামলায় খুনের ঘটনায় বিক্ষুব্ধরা হামলা ও ভাঙচুর করেছেন। হাসপাতাল থেকে মৃত্যুর খবর আসার পরপরই এ ঘটনা ঘটে। 
ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৬ জানুয়ারি) রাতে বিক্ষুব্ধ জনতা শহরের বাহিরগোলা গুড়ের বাজার এলাকায় হামলা চালায়। এ সময় দুটি ট্রাক, একটি প্রাইভেটকার ও পাঁচটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধরা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করেন।
এদিকে রোববার (১৭ জানুয়ারি) সকালে খুনিদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। নতুন ভাঙ্গাবাড়ি এলাকা থেকে বিক্ষুব্ধ এলাকাবাসী দফায় দফায় একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ৬নং ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিহত তরিকুল ইসলামের বাড়ির সামনে এসে শেষ হয়। এ সময় তারা হত্যায় সঠিক তদন্ত ও দ্রুত আসামিদের গ্রেফতারের দাবি জানান। 
 
এ ঘটনায় রোববার দুপুরে নিহত তরিকুলের বাড়িতে আসেন পুলিশের  রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি  টি এম মুজাহিদুল ইসলাম। তিনি নিহত তরিকুলের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। পরে তিনি হত্যাকাণ্ডের স্থান শহীদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, হত্যাকাণ্ডের সব বিষয় নিয়ে কাজ করছে পুলিশ। দ্রুত আসামিদের গ্রেফতার করার কথা জানান তিনি। 
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop