বাংলার সময় র‌্যাব-পুলিশের গাড়িতে আগুন: ৫০ জনকে আসামি করে মামলা

১৭-০১-২০২১, ১২:১৪

হেদায়েতুল ইসলাম বাবু

fb tw
র‌্যাব-পুলিশের গাড়িতে আগুন: ৫০ জনকে আসামি করে মামলা
09
পৌর নির্বাচনের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে গাইবান্ধায় র‌্যাব-পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। 
রোববার (১৭ জানুয়ারি) ৫০ জনের নাম উল্লেখ করে কয়েকশ’ জনকে অজ্ঞাত আসামি করে সদর থানায় র‍্যাব-পুলিশ পৃথক দুটি মামলা দায়ের করেন। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। 
র‌্যাব ও পুলিশ জানান, দিনভর শান্তিপূর্ণ পরিবেশে পৌর নির্বাচন অনুষ্ঠিত হলেও শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় স্বতন্ত্র প্রার্থী আনোয়ার উল সরোয়ারের বাড়িসংলগ্ন ভোটকেন্দ্রে ফলাফল ঘোষণা হয়। এ সময় ফলাফল সঠিক নয় দাবি করে ওই প্রার্থীর সমর্থকরা নির্বাচনী সরঞ্জামসহ কর্মকর্তাদের আটকে রাখে। খবর পেয়ে র‌্যাব-পুলিশ ও ম্যাজিস্ট্রেট গেলে তাদের ওপর হামলা চালায়। এ সময় র‌্যাব-পুলিশ ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ছয়টি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। হামলায় র‌্যাব, পুলিশ, ডিবি ও ফায়ার সার্ভিসের ১০ জনসহ স্থানীয় বেশ কয়েকজন আহত হন।
 
টানা দেড় ঘণ্টা সংঘর্ষের পর পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে জানিয়ে পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, পূর্বপরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়। তিনি বলেন, ইতিমধ্যে মামলা হয়েছে। হামলার সঙ্গে জড়িত কেউই ছাড় পাবে না।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop