খেলার সময় গাভাস্কারকে পাল্টা জবাব দিলেন রোহিত

১৭-০১-২০২১, ০০:৩৩

খেলার সময় ডেস্ক

fb tw
গাভাস্কারকে পাল্টা জবাব দিলেন রোহিত
02
অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ নির্ধারণী টেস্টে রোহিত শর্মার আউটের ধরন নিয়ে প্রশ্ন তুলেছেন ভারতীয় কিংবদন্তী সুনীল গাভাস্কার। পাল্টা জবাবও দিয়েছেন হিটম্যান। সাবেক ক্রিকেটারের মন্তব্যকে 'অযৌক্তিক' বলে মনে করেন রোহিত। অনভিজ্ঞ হলেও, ভারতীয় বোলাররা যেভাবে পারফর্ম করেছে, তাতে সন্তুষ্ট এই সিনিয়র ক্রিকেটার। তার বিশ্বাস, ব্যাটসম্যানরা ধীরে-সুস্থে খেললে, তৃতীয় দিনটা নিজেদের করে নিতে পারবে টিম ইন্ডিয়া। এদিকে, ওয়াশিংটন-নটরাজনদের প্রশংসা করেছেন অজিদের সহকারী কোচও।
সুনীল গাভাস্কারের ধারাভাষ্য ভারতীয় গণমাধ্যমে ছড়িয়েছে উত্তাপ। ৪৪ রানে রোহিত শর্মার আউট হওয়ার ধরনটা একেবারেই পছন্দ হয়নি সাবেক ক্রিকেটারের। ধারাভাষ্যে এই সিনিয়র ব্যাটসম্যানের দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলতেও বাদ রাখেননি। স্বাভাবিকভাবেই গাভাস্কারের মন্তব্যে আঁতে ঘা লেগেছে রোহিতের।
দিনশেষে রোহিত শর্মা বলেন, কোত্থেকে এই প্রশ্নগুলো আসে, আমি বুঝি না। ঐ শটটা আমি বহুবার খেলেছি এবং খুব ভালোভাবে। দলে আমি এভাবেই খেলি। বাইরে থেকে দেখে হয়তো খারাপ লেগেছে। কিন্তু সেগুলো নিয়ে আমি একদমই ভাবতে চাই না।
অস্ট্রেলিয়া সফরে দলের সঙ্গে যোগ দিয়েছেন সবার পরে। ব্রিসবেনে শেষ টেস্টে যখন খেলছেন, তখন সিরিজ ১-১ সমতায়। ইনজুরির তালিকা লম্বা হওয়ায় একেবারে অনভিজ্ঞ এক বোলিং লাইনআপ নিয়ে মাঠে নামতে হয়েছে রোহিতদের। যদিও গ্যাবায় নটরাজন-ওয়াশিংটন সুন্দর-শারদুলরা পাশ মার্কই পাচ্ছেন।
রোহিত শর্মা বলেন, আমাদের বোলিং পারফরম্যান্স ভালো ছিল। উইকেটে বাউন্স আছে, সকালের সেশনে বোলাররা স্যুইংও পেয়েছে। দুর্দান্ত একটা ব্যাটিং লাইনআপের বিপক্ষে বোলিং করাটা ওদের জন্য ভালো অভিজ্ঞতা।
অস্ট্রেলিয়ার সহকারী কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড বলেন, ওদের বোলিং আক্রমণ অনভিজ্ঞ হতে পারে, তবে খাটো করে দেখার কোনো সুযোগ নেই। অশ্বিনের অভাব টের পেতে দেয়নি ওয়াশিংটন সুন্দর। নটরাজনের পারফরম্যান্সও ছিলো নজরকাড়া। যখনই আমরা ম্যাচের নিয়ন্ত্রণ নেয়ার চেষ্টা করেছি, ওরা দলকে ব্রেকথ্রু এনে দিয়েছে।
ব্যাটিংয়ে নেমে ভারত এরইমধ্যে হারিয়েছে দুই ওপেনারের উইকেট। তৃতীয় দিনে আরও চেপে ধরতে চাইবে স্টার্ক-কামিন্সরা। নিজে উইকেট বিলিয়ে দিলেও পুজারা-রাহানেদের সতর্ক করেছেন রোহিত।
তিনি বলেন, উইকেটটা ভালো। আমাদের ধীরস্থির থাকতে হবে এবং সে সামর্থ্য পুরো দলের আছে। তৃতীয় দিনে ভালো ব্যাটিং করতে না পারার কোনো কারণ দেখি না।
অজিদের মাটিতে সিরিজ জয়ের সুযোগ তো আর সবসময় আসে না। তাই গ্যাবা টেস্টে শেষ পর্যন্ত লড়াইয়ের প্রত্যয় ভারতীয় ক্রিকেটারদের।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop