বাংলার সময় বাগেরহাটের ইউপি চেয়ারম্যান সরোয়ার মোড়লের দাফন

১৬-০১-২০২১, ১৯:১৩

আলী আকবর টুটুল

fb tw
বাগেরহাটের ইউপি চেয়ারম্যান সরোয়ার মোড়লের দাফন
09
বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ৫নং বারুইপাড়া ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত চেয়ারম্যান সরোয়ার হোসেন মোড়লের দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকেলে দ্বিতীয় জানাজা স্থানীয় আড়পাড়া স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। পরে তাকে মা ও বাবার পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 
জানাজায় উপস্থিত ছিলেন- বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোছাব্বেরুল হক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার ফখরুল আলম, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান খান রেজাউল ইসলামসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও উপজেলার ইউপি চেয়ারম্যানরা।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) রাতে খুলনা সিটি মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় এই চেয়ারম্যান।
এর আগে সকালে হঠাৎ স্ট্রোক করলে তাৎক্ষণিকভাবে তাকে খুলনার সিটি মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি করা হয় এবং রাতে সরোয়ার হোসেন মোড়ল মারা যান। মৃত্যুকালে তিনি এক ছেলে, পাঁচ মেয়ে, দুই স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন মোড়ল ১৯৮৯ সালে বারুইপাড়া ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। এরপর তিনি জেলা কৃষক লীগেরও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন বলে দলীয় সূত্রে জানা গেছে। 
সরোয়ার হোসেন মোড়লের মেয়ে প্রান্তী সরোয়ার সময় নিউজের সংবাদকর্মী।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop