মহানগর সময় মারধরের ঘটনায় লিখিত অভিযোগ ছাত্রলীগ নেত্রীর

১৬-০১-২০২১, ১৭:৫২

মহানগর সময় ডেস্ক

fb tw
সংগৃহীত
ছবি: সংগৃহীত
01
থানায় লিখিত অভিযোগ করেছেন মারধরের শিকার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল সংসদের সাবেক সহ সাধারণ সম্পাদক (এজিএস) ও হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বী।  
 
শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে রাজধানীর শাহবাগ থানায় মারধরের ঘটনায় যুক্ত নিজ সংগঠনের ৫ নেতাকর্মীর বিরুদ্ধে এই অভিযোগ করেন ছাত্রলীগের এই নেত্রী। অভিযোগপত্র গ্রহণ করেন শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার। 
উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর রাতে সাড়ে ১২ টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি এবং শামসুন নাহার হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক জেসমিন শান্তা নিজ দলের যুগ্ম সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বীকে ডেকে নিয়ে মারধর করেন। 
এ ঘটনায় থানায় করা লিখিত আভিযোগে পাঁচজনের নাম উল্লেখ করা হয়েছে। অভিযুক্তরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, ছাত্রলীগ নেতা শাহজালাল, এনামুল ও তানসেন।
অভিযোগকারী ফাল্গুনী দাস তন্বী গণমাধ্যমকে জানান, স্বাধীন দেশের নাগরিক হিসেবে নিজের ওপর হামলাকারীদের বিচারের জন্য লিখিত অভিযোগ করেছি। 
শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার জানান, তিনি একটি লিখিত অভিযোগ করেছেন। আমরা একজন এসআইকে দায়িত্ব দিয়েছি অভিযোগের সত্যতা যাচাই করতে। প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেলে মামলা হিসেবে গ্রহণ করা হবে এই লিখিত অভিযোগ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop