তথ্য প্রযুক্তির সময় দাম কমল ভিভো ভি২০এসই স্মার্টফোনের

১৬-০১-২০২১, ১২:৪৪

প্রযুক্তির সময় ডেস্ক

fb tw
দাম কমল ভিভো ভি২০এসই স্মার্টফোনের
04
২০২১ সালের শুরুতেই দেশের গ্রাহকদের জন্য স্মার্টফোনের দাম কমানোর ঘোষণা দিয়েছে ভিভো বাংলাদেশ। এরই অংশ হিসেবে ভিভো ভি২০এসই স্মার্টফোন এখন ২৪ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এর আগে ডিভাইসটির মূল্য ছিল ২৬ হাজার ৯৯০ টাকা।
বাংলাদেশে ভিভো ভি২০এসই পাওয়া যাচ্ছে গ্র্যাভিটি ব্ল্যাক ও অক্সিজেন ব্লু  এই দুটি রঙে। স্মার্টফোনটির অন্যতম বৈশিষ্ট্য হলো রম এবং হালকা ওজনের ডিজাইন। ভিভো ভি২০এসইতে আছে ৮ গিগাবাইট র‌্যাম এবং ১২৮ গিগাবাইট রোম বা অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা, ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো সম্ভব। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং মাল্টি টার্বো ফিচারস সংবলিত ৩৩ ওয়াট ফ্ল্যাশচার্জিং প্রযুক্তির সুবিধাসহ ভিভো ভি২০এসইতে রয়েছে ৪১০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। যে কারণে ডিভাইসটি মাত্র ৩০ মিনিটে ৬২ শতাংশ চার্জ দেয়া সম্ভব হবে।
ভিভো ভি২০ এসই ম্যাজিক্যাল স্লিক ডিজাইনের। এ ছাড়াও স্মার্টফোনটি ৭ দশমিক ৮৩এমএম থ্রিডি স্লিম বডির, যা ওজনেও বেশ কম। ভিভো ভি২০এসইতে রয়েছে ৬ দশমিক ৪৪ ইঞ্চি ১০৮০ পিক্সেলের অ্যামোলেড হ্যালো ফুলভিউ ডিসপ্লে এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।
ট্রিপল এআই রিয়ার ক্যামেরার এ ফোনে ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল এবং ২ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো ক্যামেরা আছে। সেলফির জন্য প্রফেশনাল পোর্ট্রেট সুবিধাসহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop