রাশিফল সিংহের চরম অর্থকষ্টের দিনে পরকীয়ার তছনছ মিথুনের সংসার

১৬-০১-২০২১, ০৭:৪৯

রাশিফল

fb tw
সিংহের চরম অর্থকষ্টের দিনে পরকীয়ার তছনছ মিথুনের সংসার
08
আজ ১৬ জানুয়ারি ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: অন্যের কোনো কথায় সংসারে অশান্তি বাড়তে পারে। পুরনো দিনের কোনো আশা ভঙ্গ হতে পারে। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। সন্তানের কোনো ভালো কাজ অবাক করবে আপনাকে।
বৃষ: স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভালো যাবে না। কোনো কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। দীর্ঘদিনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।
মিথুন: পরকীয়ার থাবায় সংসারে অশান্তির আগুন জ্বলবে। গঠনমূলক কোনো কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে। শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। কোনো কাজের জন্য নিচু হতে হবে। বাড়িতে কোনো কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে।
কর্কট: বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে।
সিংহ: অর্থকষ্টে সংসারে সুখ নষ্ট হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শরীরে ক্লান্তি আসতে পারে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান বাড়তে পারে।
কন্যা: কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনো উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। প্রেমে আঘাত পেতে পারেন। 
তুলা: কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি যেতে পারে। কারো বিবাহের সংবাদে মনে আনন্দের উদয়।  মনে উচ্চাশা থাকলে আজ সেটা সফল হতে পারে। পুরনো কোনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।
বৃশ্চিক: শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। আজ অযথা ব্যয় বেশি হতে পারে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে খুব বুঝে কথা বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে।
ধনু:  সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। হজমের গণ্ডগোল হতে পারে। আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে। সন্তানদের ভালো কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।
মকর: কোনো বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় আসতে পারে।
কুম্ভ: আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি পেতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা হতে পারে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে সমস্যা হতে পারে।
মীন: চিন্তা বৃদ্ধি পাবে। সারাদিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকবে সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop