তথ্য প্রযুক্তির সময় আরো আকর্ষণীয় ফিচারে লুডু গেম, খেলতে পারবেন ছয়জন

১৫-০১-২০২১, ২১:৩৯

প্রযুক্তির সময় ডেস্ক

fb tw
আরো আকর্ষণীয় ফিচারে লুডু গেম, খেলতে পারবেন ছয়জন
04
এবার আরও আকর্ষণীয় ফিচার নিয়ে এল লুডু কিং গেম। কুইক লুডু ও সিক্স প্লেয়ার মোড নামে দু'টি ফিচার এসেছে এই গেমে। এর ফলে চারজনের জায়গায় ছয়জন মিলে একসঙ্গে খেলতে পারবেন। পাশাপাশি পাওয়া যাবে ভয়েস চ্যাটের সুবিধাও। একই সঙ্গে মাত্র পাঁচ মিনিটেই এক রাউন্ড লুডু খেলা হয়ে যাবে।
ক্লাসিক লুডু গেম খেলতে যেখানে প্রায় ১৫ থেকে ৪০ মিনিট পর্যন্ত সময় লাগত, কিন্তু কুইক লুডু মোডের সাহায্যে মাত্র পাঁচ মিনিটেই এক রাউন্ড লুডু খেলা হয়ে যাবে। আর ফাইভ টু সিক্স প্লেয়ার মোড ফিচারে একসঙ্গে ছয়জন প্লেয়ার একে অন্যের সঙ্গে লুডু খেলতে পারবেন। এতদিন পর্যন্ত অফলাইনে কার্যকর ছিল এই সিক্স প্লেয়ার মোড। এখন অনলাইনে একসঙ্গে ছয়জন মিলে খেলতে পারবেন, যোগাযোগ রাখতে পারবেন একে অন্যের সঙ্গে। 
এই মোডেই ভয়েস চ্যাটের সুবিধা পাওয়া যাবে। ভয়েস চ্যাট অপশনের মাধ্যমে খেলা চলাকালীন একে অন্যের সঙ্গে কথা বলার পাশাপাশি ঠাট্টা-তামাশা করতেন পারবেন তারা।
গত নয় মাসে গড়ে ১৫ মিলিয়ন থেকে ৩২ মিলিয়ন পর্যন্ত বেড়েছে এই গেম ব্যবহারকারীর সংখ্যা। এ ক্ষেত্রে মোট ব্যবহারকারীর সংখ্যা ১১০ মিলিয়ন থেকে ১৪২ মিলিয়নে পৌঁছেছে। প্রস্তুতকারী সংস্থার মতে, ২০২০ সালের ডিসেম্বর মাসে বিশ্বজুড়ে সব মিলিয়ে ৫০০ মিলিয়ন ডাউনলোডের মাইলস্টোন পেরিয়েছে এই গেম।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop