বাংলার সময় যারা বলছেন সম্মতিতে যৌনকর্ম দোষের নয়, তারাও দোষী: চরমোনাই পীর

১৪-০১-২০২১, ১৯:৫৯

বরিশাল প্রতিনিধি

fb tw
‘উভয়ের সম্মতিতে যুবক-যুবতি যৌনকর্মে লিপ্ত হলে বিষয়টি দোষের নয়, এই কথা যারা বলছেন, লিখেছে, ছাপিয়েছে, এবং অনুমোদন দিয়েছে তারা সবাই দিহানের দোষে দোষী’ বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর ও শায়খে চরমোনাই মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে বরিশাল নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বক্তৃতাকালে এ কথা বলেন তিনি। 
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার নগর সম্মেলন ২০২১ উপলক্ষে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন। 
ফয়জুল করীম বলেন, ‘বুদ্ধিজীবীরা বলছে যৌন শিক্ষা না থাকার কারণে আনুশকা ধর্ষণ ও হত্যার ঘটনা ঘটছে। আমি বলব, যারা যৌনশিক্ষা দিয়েছে তাদের কারণেই এই ঘটনা ঘটেছে।’
দিহানের বিচার হওয়া উচিত, কিন্তু আনুশকার কি কোন দোষ নেই বলে প্রশ্ন করেন তিনি। 
তিনি আরও বলেন, বর্তমান প্রশাসন রাষ্ট্রের কাজ না করে দলীয় যন্ত্রে পরিণত হয়েছে। এটি দেশের জন্য ধ্বংসকর বলে মনে করেন তিনি। একই সাথে দলীয় স্বার্থে প্রসাশনকে ব্যবহার করার অভিযোগ করেন ফয়জুল। এছাড়া দেশের বর্তমান অবস্থা খুব খারাপ বলে দাবি করেন তিনি। 
ফয়জুল করীম বলেন, স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত যারা দেশ শাসন করেছেন তারা মানুষকে ভালো রাখার আশ্বাস দিয়েছিল কিন্তু তা বস্তবে নেই। যোগ্যতা না থাকার কারণে দেশের এঅবস্থা বলে মনে করেন তিনি। ১০ বছরে দেশে ১০ লাখ কোটি টাকা দুর্নিতি হয়েছে  ধর্ষন হয়েছে অসংখ্য বলে বক্তৃতায় উল্লেখ করেন তিনি।
সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী ছাত্র আন্দোলন বরিশাল মহানগরের সভাপতি মুহাম্মাদ রেজাউল করিম, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক কে. এম. শরিয়াতুল্লাহ, ইসলামী আন্দোলনের মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মাদ জাকারিয়া হামিদী এবং ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় দাওয়াহ বিষয়ক উপদেষ্টা মাওলানা ওবাইদুর রহমান মাহবুব প্রমুখ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop