বাংলার সময় মির্জা কাদের দলের ভাবমূর্তি নষ্ট করছেন: শাজাহান খান

১৪-০১-২০২১, ১৭:৫১

বিশ্বজিৎ বাপী

fb tw
মির্জা কাদের দলের ভাবমূর্তি নষ্ট করছেন: শাজাহান খান
ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের বক্তব্যে দলের ভাবমূর্তি নষ্ট হয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে মাদারীপুর শহরের চৌরাস্তা এলাকায় ২১ কোটি টাকা ব্যয়ে ৬তলা বিশিষ্ট ডায়াবেটিস হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
এটা মির্জা কাদেরের নিজস্ব বক্তব্য উল্লেখ করে শাজাহান খান বলেন, মির্জা কাদেরের কোনো অভিযোগ থাকলে তা প্রধানমন্ত্রীসহ দলের শীর্ষ নেতাদের জানাতে পারে। এভাবে প্রকাশ্যে মন্তব্য করা ঠিক নয়। তার বক্তব্য প্রত্যাহার করে দলীয় ফোরামে গিয়ে কথা বলা উচিৎ।
অনুষ্ঠানে গণপূর্ত জোন গোপালগঞ্জের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জন ডা. সফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী আবদুল কাদের মির্জা নিজ দলের নেতাদের সমালোচনা করে বক্তব্য দিচ্ছেন। নির্বাচনে অনিয়ম হচ্ছে বলেও অভিযোগ তুলছেন তিনি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop