মহানগর সময় চসিক নির্বাচন: একে অপরকে দুষছেন ২ মেয়র প্রার্থী

১৪-০১-২০২১, ১৫:৩৩

মহানগর সময় ডেস্ক

fb tw
চসিক নির্বাচন: একে অপরকে দুষছেন ২ মেয়র প্রার্থী
চট্টগ্রাম সিটি নির্বাচনে কাউন্সিলর ও বিদ্রোহী প্রার্থীদের সংঘর্ষে একজন নিহতের পর উত্তাপ নির্বাচনী মাঠে। একে অপরকে দুষেছেন দু'দলের মেয়র প্রার্থী। বিএনপি প্রার্থী বলছেন আওয়ামী লীগ সংঘর্ষের ঘটনা ঘটিয়ে মাঠে আতঙ্ক সৃষ্টি করছে। আর এটাকে বিচ্ছিন্ন ঘটনা বলছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী।
ধানের শিষের শ্লোগানে মুখর রাজপথ। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে নগরীর আগ্রাবাদ শেখ মুজিব রোড থেকে প্রচারণা শুরু করেন বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। গণসংযোগে লিফলেট বিতরণ করে চান ভোট। এ সময় আওয়ামী লীগ মাঠ দখলে নিতে সংঘর্ষের ঘটনায় জড়াচ্ছে বলে মন্তব্য করেন শাহাদাত।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন, বিভিন্ন জায়গায় আমাদের কর্মীদের মারধর করছেন। পোস্টার ছিঁড়ছেন। এছাড়াও আমাদের প্রচারকর্মীদেরও মারধর করছেন।
এদিকে নৌকার শ্লোগানে শ্লোগানে মুখর নির্বাচনী মাঠ। দুপুরে নগরীর মনছুরাবাদ থেকে কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। লিফলেট বিতরণ করে ভোট চান নৌকা প্রতীকে। এ সময় সংঘর্ষ বিএনপির পুরনো অভ্যাস উল্লেখ করে সংঘর্ষে নিহতের ঘটনাকে বিচ্ছিন্ন ঘটনা বললেন রেজাউল করিম।
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, যে ঘটনা ঘটেছে, এটা বিচ্ছিন্ন ঘটনা। এটা নিয়ে নির্বাচনী পরিবেশে বিঘ্ন করা যাবে না। তারা গতকালও ডিসি এবং আমান আলী রোডে আমার পোস্টার ছিঁড়ে ফেলা হয়। এবং আমার প্রচারণা কর্মীদের পাথর মারা হয়েছে।
 
চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটার ১৯ লাখের বেশি। ২৭ জানুয়ারি হবে ইভিএমে ভোট।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop