বাংলার সময় রাতের আঁধারে ছাত্রলীগ নেতাকে জাপটে ধরল যুবক

১৪-০১-২০২১, ১৪:৪৩

সাইফুর রহমান রকি

fb tw
রাতের আঁধারে ছাত্রলীগ নেতাকে জাপটে ধরল যুবক
রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিবকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) রাতে নিজ কক্ষে এ ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন হাবিব।
এ ঘটনায় রাসেল মিয়া (২৮) নামের এক যুবককে আটকের পর পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। পুঠিয়ার গোপালহাটি গ্রামের এ ঘটনায় আটক রাসেল উপজেলার পালোপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।
এ বিষয়ে হাবিব বলেন, দলীয় কার্যক্রম শেষে রাত ২টার দিকে বাড়ি আসি। সে সময় তালা খুলে বাথরুমে গিয়ে ফ্রেস হই। ঘরে প্রবেশ করার সঙ্গে সঙ্গে পেছন থেকে রাসেল নামের এক যুবক আমাকে জাপটে ধরে। আমি চিৎকার দিলে তিনি আমাকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন।
তিনি আরও বলেন, সেই সময় আমার বাড়ির লোকজন আমার চিৎকার শুনে আমাকে উদ্ধার করেন এবং ওই যুবককে আটক করে। প্রতিবেশীরা উপস্থিত হলে তিনি আমার মোবাইল ফোন চুরির জন্য আমার ঘরে লুকিয়ে প্রবেশ করার কথা বলেন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ তাকে ধরে নিয়ে যায়। এ বিষয়টি তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নিতে থানায় অভিযোগ দেওয়া হবে।
এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, রাত ২টার দিকে জেলা ছাত্রলীগ সভাপতি হাবিবের বাড়ির লোকজন এক যুবককে আটক করেছেন। পরে তারা ওই যুবককে পুলিশে দিয়েছেন।
তিনি আরও জানান, এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop