মহানগর সময় সিরাজুল আলম খানের চিকিৎসায় ৬ সদস্যের মেডিকেল বোর্ড

১৪-০১-২০২১, ১৩:৫২

খেলার সময় ডেস্ক

fb tw
সিরাজুল আলম খানের চিকিৎসায় ৬ সদস্যের মেডিকেল বোর্ড
বাংলাদেশের রাজনীতির ‘রহস্য পুরুষ’ হিসেবে পরিচিত সিরাজুল আলম খানের (দাদা ভাই) চিকিৎসায় ছয় সদস্য বিশিষ্ট একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোর্ডের নেতৃত্ব দিচ্ছেন ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের প্রধান এবি এম জামাল।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, সিরাজুল আলম খান চিকিৎসাধীন আছেন। উনার জন্য ছয় সদস্যের বোর্ড গঠন করা হচ্ছে। বোর্ডের নির্দেশনায় ওনার চিকিৎসা চলবে।
গতকাল বুধবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে প্রথমে তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাতে সেখান তাকে ঢামেক হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের পুরাতন ভবনের চার তলায় এইচডিইউতে চিকিৎসাধীন আছেন।
বোর্ডে প্রধান ও ঢাকা মেডিকেলে সার্জারি বিভাগের প্রধান এবি এম জামাল, বোর্ডের সদস্যরা সিরাজুল ইসলামকে দেখেছেন। তার (সিরাজ) বুক ও পেটের সিটি স্ক্যান করেছি। এছাড়াও আরো কিছু পরীক্ষা দেয়া হয়েছে। সেগুলো রিপোর্ট নেয়ার পর চিকিৎসা শুরু হবে।  
এদিকে সিরাজুল ইসলামের বরাত দিয়ে ডা. এবিএম জামাল বলেন, উনার ঘুম হয় না এবং বাথরুম হচ্ছে না। এছাড়াও তার কিছু শ্বাসকষ্ট রয়েছে। তবে তিনি স্থিতিশীল রয়েছেন।  
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop