বাংলার সময় নির্বাচনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জায়গায় সংঘর্ষ

১৪-০১-২০২১, ০৯:২২

বাংলার সময় ডেস্ক

fb tw
নির্বাচনকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জায়গায় সংঘর্ষ
পৌর নির্বাচনকে কেন্দ্র করে দেশের কয়েকটি জায়গায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে প্রার্থীর গাড়িও। 
বুধবার (১৩ জানুয়ারি) রাত ১০টার দিকে নংসিংদীর মনোহরদীতে নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী আমিনুল ইসলাম নির্বাচনী উঠান বৈঠক করছিলেন। এ সময় দলবল নিয়ে অতর্কিত হামলা চালায় একদল যুবক। এ ঘটনায় আহত হয় অন্তত ১২ জন। ভাঙচুর করা হয় মেয়রপ্রার্থীর গাড়িসহ বেশ কয়েকটি যানবাহন। পুড়িয়ে দেওয়া হয় অন্তত ৮টি মোটরসাইকেল।
এর আগে বুধবার রাত সাড়ে ৯টায় রাজশাহীর আড়ানী পৌর সদরের তালতলা বাজারে আওয়ামী লীগ মেয়রপ্রার্থী শহিদুজ্জামান শাহিদের পথসভায় গুলি ও বোমা হামলা চালিয়েছে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। মুক্তারের সমর্থকদের ধারালো অস্ত্রের আঘাতে আওয়ামী লীগ প্রার্থী শাহিদের ভাগনে তুষার (২৮) আহত হয়েছেন। তাকে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী এবং ব্যক্তিগত কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনাও ঘটেছে।
এদিকে বুধবার সন্ধ্যায় ফেনী পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজির সমর্থকদের বিরুদ্ধে নিজের পোস্টার ছিঁড়ে ফেলা ও ৩ কর্মীকে মারধরের অভিযোগ করেন ধানের শীষের প্রার্থী আলাল উদ্দিন আলাল। যদিও অভিযোগ অস্বীকার করে স্বপন মিয়াজি দাবি করেছেন, বিএনপির দলীয় কোন্দলেই ঘটেছে এ ঘটনা।
অপরদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মঙ্গলবার নির্বাচনী প্রচারণায় সংঘর্ষের ঘটনায় দুই কাউন্সিলর প্রার্থী একে অপরের বিরুদ্ধে মামলা করেছেন। মামলায় আসামি করা হয়েছে অন্তত ৬০ জনকে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop