মহানগর সময় এখন নির্বাচন আ.লীগের, তারা জিতবে, তারাই হারবে: মেজর হাফিজ

১৩-০১-২০২১, ২০:৪৩

সালাহউদ্দীন সুমন

fb tw
এখন নির্বাচন আ.লীগের, তারা জিতবে, তারাই হারবে: মেজর হাফিজ
পৌরসভা নির্বাচনে নিজ দলের স্বতন্ত্র প্রার্থী সামলাতেই হিমসিম খাচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এমন পরিস্থিতি তৈরির দায়ে অভিযুক্ত কতিপয় প্রভাবশালী নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানালেন দলটির দায়িত্বশীল নেতারা। অন্যদিকে, এবারের পৌর নির্বাচনেও তেমন সুবিধা করতে পারছে না বিএনপি। নিজ দলের নির্বাচনে যাওয়া নিয়েই প্রশ্ন তুললেন দলটির নেতারা।
দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে জয়লাভে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। এই নির্বাচনেও ক্ষমতাসীন আওয়ামী লীগের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করছেন বিএনপি মনোনীত প্রার্থীরা। তবে কিছু জায়গায় বিএনপি'র প্রার্থীকে ছাপিয়ে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন খোদ আওয়ামী লীগেরই স্বতন্ত্র তথা বিদ্রোহী প্রার্থী।
অভিযোগ উঠেছে, কতিপয় প্রভাবশালী নেতা ও এমপি-মন্ত্রীর মদদে এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে দলের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম।
তিনি বলেন, প্রভাবশালী নেতা ও সরকারের মন্ত্রী ও এমপিদের এ ধরনের পরিস্থিতির সৃষ্টির পেছনে হাত রয়েছে বলে শোনা যাচ্ছে।  এ বিষয়ে আমাদের নেত্রী, জননেত্রী শেখ হাসিনা শক্ত ও কঠোর নির্দেশনা দিবেন।
নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীরা প্রচার প্রচারণার সুযোগ পাচ্ছেন না বলে মন্তব্য করে দলটির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন।
তিনি বলেন, নির্বাচনে অংশগ্রহণ করার কোন দরকার ছিল না। নির্বাচন এখন কেবলমাত্র একটি প্রহসন। এখন নির্বাচন আওয়ামী লীগের জন্য। তারাই নির্বাচনে জিতবে। তারাই হারবে। সবকিছুই তাদের।
দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ১৬ জানুয়ারি।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop