খেলার সময় ওয়ানডে সিরিজের আগে ফিরতে পারবেন তাসকিন?

১৩-০১-২০২১, ১৪:৩২

সাজিদ মুস্তাহিদ

fb tw
ওয়ানডে সিরিজের আগে ফিরতে পারবেন তাসকিন?
অনুশীলনে চোট পেয়ে হাতে তিনটি সেলাই পড়েছে পেসার তাসকিন আহমেদের। সংশয়টা তৈরি হয় তখনই। ওয়ানডে সিরিজে ফিরতে পারবেন কিনা? তবে টাইগার ভক্তদের জন্য সুখবর। ওয়ানডে সিরিজ শুরুর আগেই ফিট হয়ে যাবেন পেসার তাসকিন আহমেদ, জানিয়েছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তবে কপাল পুড়েছে ইমনের। প্রাথমিক স্কোয়াডে থাকা এই ব্যাটসম্যানকে বিশ্রামে থাকতে হবে আরও সপ্তাহ খানেক। আপাতত জাতীয় দলে খেলতে তাকে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।
তাসকিন আহমেদ দুষতেই পারেন তার ভাগ্যকে। ক্যারিয়ার বেশি দিনের নয়। কিন্তু মাঠের চেয়ে মাঠের বাইরেই তাকে থাকতে হয়েছে বেশি। যখনই ফেরার জন্য নিজেকে প্রস্তুত করেছেন, ইনজুরির আঘাত হেনেছে।
সম্প্রতি ঘরোয়া দুটি টুর্নামেন্টে খেলেছেন। ১৪ ম্যাচে পেয়েছেন সমান ১৪ উইকেট। সংখ্যাটা নজরকাড়া না হলেও, পুরনো তাসকিনের ঝলক দেখা গিয়েছিল।
ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ওয়ানডে স্কোয়াডের জন্যও ছিলেন বিবেচনায়। নেটেও তুলছিলেন গতির ঝড়। কিন্তু আবারো তার ফেরার সংগ্রামে ছেদ পড়ল। নেটে বল ধরতে গিয়ে পেয়েছেন চোট। হাতে পড়েছে সেলাই। প্রায় তিন বছর পর তার জাতীয় দলে ফেরার স্বপ্নটা ধাক্কা খেয়েছে। তবে বিসিবির চিকিৎসক দিয়েছেন আশা। চোট পেলেও, সেটা গুরুতর নয়। ওয়ানডে সিরিজের আগেই ফিরবেন অনুশীলনে।
বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘খুব বড় কোনো ইনজুরি না তাসকিনের। আশা করছি কয়েক দিনে মধ্যে ফিরতে পারবে সে। আর পারভেজ ইমন এক সপ্তাহের বিশ্রামে।’
তবে ওয়ানডে সিরিজের জন্য তাসকিন বিবেচনায় থাকবেন কি না উঠছে সে প্রশ্ন। দুই প্রস্তুতি ম্যাচ দেখে ওয়ানডে সিরিজের চূড়ান্ত স্কোয়াড দেয়ার কথা নির্বাচকদের। চোটের জন্য প্রস্তুতি ম্যাচ দুটো খেলতে পারবেন না তাসকিন। সেক্ষেত্রে তাকে ওয়ানডে স্কোয়াডে দেখা যাবে কি না সে নিয়েও আছে সংশয়। কারণ স্কোয়াডে এরই মধ্যে আছেন মোস্তাফিজ-সাইফউদ্দিন-রুবেল-শরিফুল-হাসান মাহমুদরা।
এদিকে বঙ্গবন্ধু টি-২০ কাপে সেঞ্চুরি হাঁকিয়ে জাতীয় দলের পথ খুলে যায় পারভেজ হোসেন ইমনের। তবে পুরনো চোটে আবারো ব্যথা অনুভব করায় আপাতত ক্যাম্পে নেই এই ব্যাটসম্যান।
দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। হুটহাট ইনজুরিতে পড়তে পারেন অনেকেই। তাই ফিটনেসের দিকে বাড়তি নজর দিচ্ছে টিম ম্যানেজমেন্ট।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop