ভাইরাল ৭ বছর আগে মারা যাওয়া বাবাকে গুগলে খুঁজে পেলেন সন্তান!

১৩-০১-২০২১, ১২:৫২

ভাইরাল

fb tw
৭ বছর আগে মারা যাওয়া বাবাকে গুগলে খুঁজে পেলেন সন্তান!
06
বাবা মারা গেছেন সাত বছর আগে। সেই বাড়িতে এখন আর কেউ থাকেন না। কিন্তু যেখানে বেড়ে ওঠা, শৈশব কাটানো সেই বাড়ির স্মৃতি ভুলে যাওয়া সম্ভব নয়। জাপানের এক ব্যক্তিকে সেই স্মৃতিই ঘুরে দেখতে সাহায্য করল গুগল আর্থ। সেখানেই সাত বছর পর পেলেন বাবার দেখা।
চলমান করোনা মহামারির সময় লকডাউনে বাড়ি বসে অনেকেই বিরক্ত হয়েছেন। অবসর কাটাতে তাই বেশিরভাগ মানুষই সিনেমা দেখেছেন, বন্ধুদের সঙ্গে ভিডিও কলে গল্প করেছেন। কেউ কেউ রান্না শিখেছেন। কেউ বা গুগল আর্থে বিভিন্ন জায়গা ঘুরে দেখেছেন। 
ভার্চুয়ালি ঘুরে আসতে গিয়েই জাপানের এ ব্যক্তি আবেগপ্রবণ হয়ে পড়েন। অবসর কাটাতে গিয়ে চোখে পড়ে যায় পুরনো দিনের স্মৃতি।
@TeacherUFO নামের ট্যুইটার (Twitter) ব্যবহারকারী ওই ব্যক্তি জানিয়েছেন, গুগল আর্থে তিনি তার বাবার ছবি দেখতে পেয়েছেন। ছবিতে দেখা যায়, বাড়ির সামনে দাঁড়িয়ে রয়েছেন তার বাবা। হয়তো তার মায়ের জন্যই অপেক্ষা করছিলেন তখন। মৃত্যুর সাত বছর পর এভাবে বাবাকে দেখতে পেয়ে অবশ্যই একটা ভারী আবহাওয়া তৈরি হয়।
তিনি পোস্টে জানিয়েছেন, করোনার সময়ে কিছু করার ছিল না। তাই আমাদের বাড়িটা গুগল আর্থের মাধ্যমে দেখতে শুরু করি। আর তখনই বাবাকে দেখতে পাই। বাবা নিশ্চয়ই মায়ের জন্য অপেক্ষা করছিলেন।
বাড়ির সামনে এভাবে বাবাকে দেখতে পাওয়ায় গুগল আর্থের কাছে তিনি আবেদন জানিয়েছেন, যাতে এই ছবি তারা পাল্টে না ফেলেন। সামনা-সামনি বাবাকে না দেখতে পান, ভার্চুয়ালি তো পাবেন!
তার এ পোস্ট দেখে আপ্লুত হয়ে পড়ে নেটিজেনদের একাংশ। আবেগপ্রবণ হয়ে যায় অনেকেই। পোস্টটি ৬ লাখ ৯১ হাজারেরও বেশি লাইক পায় এবং শেয়ার-রিট্যুইট হয় এক লাখেরও বেশি!

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop